বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

শীতার্তদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৩ ব্যাংকের কম্বল ও প্রাইম ব্যাংকের অনুদান প্রদান

প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১২:২২ এএম, ৯ ডিসেম্বর, ২০১৬

আর্তমানবতার সেবার লক্ষ্য নিয়ে শীতার্ত মানুষদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছে দেশের ৪টি বেসরকারি ব্যাংক। ইসলামী ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংক গতকাল প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ হাজার করে ৭৫ হাজার কম্বল প্রদান করেছে। এ ছাড়া প্রাইম ব্যাংক অনুদান প্রদান করে। - প্রেস বিজ্ঞপ্তি


ইসলামী ব্যাংক
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শীতার্তদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২৫ হাজার কম্বল প্রদান করেছে। গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট তার কার্যালয়ে এ কম্বল হস্তান্তর করেন ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম। প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস্-এর চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার ও স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ এ সময় উপস্থিত ছিলেন। এর আগে ইসলামী ব্যাংক উক্ত তহবিলে ২ লাখ কম্বল প্রদান করে।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক
আর্তমানবতার সেবায় শীতার্তদের মাঝে বিতরণের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ হাজার কম্বল প্রদান করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে নমুনা কম্বল হস্তান্তর করেন ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্জ হাফেজ মো: এনায়েত উল্যাহ্ এবং ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান। প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ এসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি) -এর চেয়ারম্যান মো: নজরুল ইসলাম মজুমদারসহ বিভিন্ন ব্যাংকের চেয়ারম্যান, পরিচালক ও প্রধান নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

মার্কেন্টাইল ব্যাংক
মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দেশের শীতার্ত ও দুঃস্থ জনগণের মাঝে বিতরণের জন্য গতকাল প্রধানমন্ত্রীর ত্রাণ ভাÐারে ২৫ (পঁচিশ) হাজার কম্বল দিয়েছে। ব্যাংকের চেয়ারম্যান শহিদুল আহ্সান এবং পরিচালক আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তার কার্যালয়ে উক্ত কম্বল হস্তান্তর করেন।

প্রাইম ব্যাংক
দেশের দুঃস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রাইম ব্যাংকের ভাইস চেয়ারপার্সন নাসিম আনোয়ার হোসেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ব্যাংকের পক্ষে অনুদান প্রদান করেন। এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান চৌধুরী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন