শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীরের ছবিতে দীপিকার প্রতিক্রিয়া, ডিভোর্সের গুঞ্জনকে মিথ্যা প্রমাণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ১১:২৪ পিএম

হঠাৎ দীপিকা পাডুকোন অসুস্থ হয়ে সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে ভর্তি হন হাসপাতালে। আর তারপর থেকে হঠাৎ শুরু হয়েছে রণবীর সিংয়ের সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জন। এর মধ্যে আবার শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ব্যাঙ্গালোর যাওয়ার সময় মুম্বাই বিমানবন্দরে দীপিকার আঙুলে তার বিয়ের আংটি ছিল অদৃশ্য। ফলে আগুনে ঘি পড়তে সময় লাগেনি। এছাড়া একই দিনে রণবীরকেও পাওয়া যায় মুম্বাই বিমানবন্দরে। সকলের ধারণা তিনিও দীপিকার সঙ্গে সময় কাটাতে ব্যাঙ্গালোর গিয়েছেন। আর এরই মাঝে সামনে এসেছে রণবীরের ইনস্টা পোস্ট।

বিমানবন্দরে যে পোশাকে দেখা গিয়েছে তাতেই করেছেন ফটোশুট। যা তিনি নিজেই শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার করে রণবীর হার্ট ইমোজি দিয়ে ক্যাপশন দিয়েছেন। সেই সাথে ইনস্টাগ্রামে রণবীরের সঙ্গে ফ্লার্ট করতে দেখা যায় দীপিকাকে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে গোলাপি পোশাক পরে ছবি আপলোড করেছিলেন রণবীর সিং। তার জুতা-জামা সবই ছিল গোলাপি। স্বাভাবিকভাবেই পিঙ্ক পোশাকে নেটিজেনদের নজর কেড়েছেন তিনি। সকলেই তাকে নিয়ে আলোচনায় মেতে উঠেছিলেন। এমন সময়ে স্বামীর ছবির কমেন্ট বক্সে দীপিকা লেখেন, "এডিবল!" স্ত্রীর ওই মন্তব্যের রিপ্লাই করেন রণবীর। কমেন্ট বক্সে চুমুর চিহ্ন এঁকে দেন তিনি। এতেই স্বস্তি পেয়েছেন দীপবীর ভক্তরা।

আসলে দীর্ঘদিন ধরেই দীপিকা এবং রণবীরের বিয়ে ভাঙার জল্পনা চলছিল। অভিনেত্রী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই সেই জল্পনা আরও জোরদার হয়। দীপিকার আকস্মিক অসুস্থতা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে। অনেকে নেতিবাচক মন্তব্য করতে থাকেন। তবে এই কঠিন সময়ে পরস্পরকে আগলে রেখেছেন দীপিকা এবং রণবীর। বুঝিয়ে দিয়েছেন, আজও মজবুত তাদের বন্ডিং।

এছাড়া রণবীর সিং কিছুদিন আগেই জানিয়ে দিয়েছিলেন যা রটছে সবকিছুই ভুয়া। এক অ্যাওয়ার্ড সেরেমনিতে অংশ নেওয়ার সময় তাকে প্রশ্ন করা হয় ব্যাপারটি নিয়ে। সে সময় রণবীর বলেন, "২০১২ সালে আমাদের মোলাকাত হয়েছিল। এরপরেই আমরা পরস্পরকে ডেট করতে আরম্ভ করি। ১০ বছর কেটে গিয়েছে। ২০২২ সালে দাঁড়িয়ে আছি আমরা। দীপিকা এবং আমি আজও একে অপরকে শ্রদ্ধা করি। পরস্পরকে ভালোবাসি। আমি ওর থেকে অনেক কিছু শিখেছি।"

তবে রণবীর-দীপিকার ডিভোর্সের গুঞ্জনের সূত্রপাত নেট দুনিয়াতেই। এক ব্যক্তি দাবি করেছিলেন, রণবীর-দীপিকার সম্পর্কের অবনতি ঘটেছে। নেটিজেনদের একাংশ ওই খবর শেয়ার করতে শুরু করেন। ধীরে ধীরে বিষয়টি চাউর হয়ে যায়। একটা পর্যায়ে আগুনের গতিতে ছড়িয়ে পড়তে শুরু করে ওই খবর। কিছুজন তো দাবি করতে শুরু করেন, স্বামী স্ত্রীর মধ্যে এতটাই ঝামেলা হয়েছে যে তারা ডিভোর্সের সিদ্ধান্ত পর্যন্ত নিয়ে ফেলেছেন। অনেকে এও বলছেন, আলাদা থাকতে শুরু করেছেন দুই তারকা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন