সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

যশোরে শিশুকে খুন করে লাশ চালের ড্রামে

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

যশোর সদরের পতেঙ্গালী গ্রামে চালের ড্রামের মধ্যে থেকে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। গত শনিবার রাতে বাড়িতে চালের ড্রামের মধ্যে থেকে সানজিদা নামের চার বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে যশোর জেলা গোয়েন্দা শাখা পুলিশ। এ ঘটনায় ওই বাড়ির মালিক আঞ্জুয়ারা বেগমকে আটক করেছে ডিবি পুলিশ। নিহত সানজিদা একই গ্রামের সোহেল হোসেনের মেয়ে।

গোয়েন্দা পুলিশের এসআই মফিজুল ইসলাম জানান, সানজিদাকে গত শুক্রবার দুপুর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় সানজিদার পরিবার কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করে। পরে বিষয়টি নিয়ে গোয়েন্দা পুলিশ তদন্তে নামে। সানজিদার পরিবারের সদস্যদের সন্দেহ হয় প্রতিবেশি আঞ্জুয়ারা নামে এক নারীকে। এ সময় তাকে পুলিশ হেফাজতে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে ওই নারী স্বীকার করেন শিশুটির লাশ ঘরে চালের ড্রামের মধ্যে রাখা আছে।

এদিকে শিশুর লাশ উদ্ধারের ঘটনার পরপরই আইনপ্রয়োগকারী সংস্থার একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম জানান, সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন