শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

আগামী সপ্তাহেই হাসপাতাল থেকে ছাড়া পাবেন রনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১১:০১ এএম

গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির অবস্থা এখন অনেকটাই স্বাভাবিক। আগামী সপ্তাহের শুরুতে তিনি বাসায় ফিরতে পারবেন। রবিবার (২ অক্টোবর) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

আইউব হোসেন বলেন, ‘রনির শারীরিক অবস্থা এখন অনেকটাই স্বাভাবিক। স্বাভাবিকভাবেই খাওয়া-দাওয়া, কথা বলা ও চলাফেরা করতে পারছেন। আমরা আগামী সপ্তাহের শনি বা রবিবার তাকে ছুটি দিয়ে দেব।’

এর আগে গত ১৬ সেপ্টেম্বর বিকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন আবু হেনা রনিসহ পাঁচজন। দুর্ঘটনার পর দগ্ধদের প্রথমে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পরে সেখান থেকে আবু হেনা রনি, মোশাররফ হোসেন নামে একজনকে এবং পুলিশ সদস্য জিল্লুর রহমানকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়। এর মধ্যে রনির শরীরের ২৫ শতাংশ এবং পুলিশ সদস্য জিল্লুর রহমানের শরীরের ১৯ শতাংশ পুড়ে যায়।

এরপর গত ২৪ সেপ্টেম্বর আবু হেনা রনিকে এইচডিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। কেবিনে তাকে একটু আলাদা করে রাখা হয়েছিল। পরিবার ছাড়া অন্য কোনো পরিদর্শক বা গণমাধ্যমের কাউকেই যেতে দেওয়া হয়নি। পরিবারের বাইরে অন্য কারও সঙ্গে কথা বলার মতো অবস্থাও ছিল না তার। কেবিনের সামনে আনসার ও পুলিশ সদস্য রাখা হয়েছিল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন