শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

রায়হান রাফি দিচ্ছেন রাজ-মিমের ‘বিয়ে’, সবার দাওয়াত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৫:১৩ পিএম | আপডেট : ৬:১০ পিএম, ৩ অক্টোবর, ২০২২

গত ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘পরাণ’-এ মজেছিলেন দর্শক। পর্দার রোমান-অনন্যাকে আপন করে নেন তারা। ‘পরাণ’ নিয়ে সবার উচ্ছ্বাস, আবেগ ছিল নজরকাড়া। সেই সাফল্যের রেশ কাটতে না কাটতেই নতুন রূপে পর্দায় হাজির হচ্ছেন, শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিম। মুক্তিযুদ্ধের সময় গঠিত হওয়া স্বাধীন বাংলা ফুটবল দলের গল্পে নির্মিত হয়েছে ‘দামাল’। এটিও পরিচালনা করেছেন রায়হান রাফি।

সিনেমাটির প্রচারণার অংশ হিসেবে গত রোববার (২ অক্টোবর) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে রাজ-মিমের একটি ছবি পোস্ট করেছেন নির্মাতা রায়হান রাফি। সেখানে এই তারকা জুটিকে বর-কনের বেশে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রাজ মিম এর পরাণে বিয়ে হয় নাই তো কি! এবার হবে....। ২৮ অক্টোবর আপনাদের সবার দাওয়াত রইলো সিনেমাহলে।’

জানা গেছে, মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প ঘিরে নির্মিত হয়েছে ‘দামাল’। ফরিদুর রেজা সাগরের গল্পে চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা ও রায়হান রাফি। এরই মধ্যে প্রকাশ করা হয়েছে ‘দামাল’ সিনেমার প্রথম গান। বর্তমানে সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্মাতা ও অভিনয়শিল্পীরা।

‘দামাল’ সিনেমায় সব মিলিয়ে ৫ শতাধিক অভিনয়শিল্পী কাজ করেছেন। সিনেমাটিতে প্রতিবাদী এক মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মিম।

শুটিং শেষে তিনি জানিয়েছিলেন, ‘এই ছবিতে আমার চরিত্রটি খুবই চমৎকার। শুরুতে খুব নরম প্রকৃতির বা স্বভাবের থাকলেও পরবর্তীতে পরিস্থিতির কারণে সে প্রতিবাদী হয়ে ওঠে। চলচ্চিত্রে একটি মেয়ের দুইটি রূপ তুলে ধরাটা কিছুটা কষ্টকর ছিল। বলা যায়, চ্যালেঞ্জ নিয়ে কাজটি করেছি।’

‘দামাল’ সিনেমায় রাজ-মিম ছাড়াও বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমি, নাজমুস সাকিবসহ আরও অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন