শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

বিগ বসে এবার এন্ট্রি নিলেন তানজানিয়ার স্টার কিলি পল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ৮:৪৪ পিএম

বিগ বস সিজন ১৬ নিয়ে ইতিমধ্যেই উত্তেজনার পারদ তুঙ্গে। এবার বিগ বসের ঘরে কে কে থাকছেন, তা নিয়েও নানা জল্পনা। আর এবার তারই মাঝে প্রকাশ্যে এল বিগ বসের একটি প্রোমো ভিডিও যেখানে দেখা গেল, বিগ বসের ধরে পা রাখছেন তানজানিয়ার ইন্টারনেট সেনসেশন কিলি পল। কিলি পলের সঙ্গে বলিউডের যোগাযোগ দারুন। কিলি পল একের পর এক বলিউডি গানে রিল বানিয়ে গোটা দুনিয়ায় দারুণ হিট। সেই কিলি পলই এবার বিগ বসের নজরবন্দিতে।

ভারচুয়াল জগতে কত কিছুই না হয়। সুদূর আফ্রিকায় থেকেও বলিউডের গানে মজেছেন দুই তরুণ-তরুণী। লিপ সিঙ্ক করে তৈরি করেছেন ভিডিও। তাতেই মজেছে নেটদুনিয়া। ভারতীয় গানে দুই বিদেশির পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত অনেকেই। কিন্তু কারা তারা? কীভাবেই বা বলিউড গানের সঙ্গে তাদের পরিচয়?

নেটদুনিয়া মারফত যা জানা যাচ্ছে, তাতে আফ্রিকার তানজানিয়ার বাসিন্দা কিলি ও নিমা পল। সম্পর্কে তারা ভাই-বোন। টিকটক অ্যাপের মাধ্যমে ভিডিও তৈরি করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন কিলি। ইনস্টাগ্রামে তাঁর ১ লক্ষ ৮৪ হাজার ফলোয়ার রয়েছে। সেখানেই নানা ভিডিও আপলোড করেন। পয়লা ডিসেম্বর ‘শেরশাহ’ সিনেমার ‘রাতা লম্বিয়াঁ’ গানটির ভিডিও তৈরি করেন কিলি ও নিমা। সোশ্যাল মিডিয়ায় তা দাবানলের মতো ছড়িয়ে পড়ে। তার জেরেই দুই ভাই-বোনকে নিয়ে চর্চা শুরু হয়ে যায়।

এক সাক্ষাৎকারে কিলি জানিয়েছেন, কখনও ভারতে আসেননি তিনি। কিন্তু বলিউডের প্রচুর সিনেমা দেখেছেন। সাধারণত অ্যাকশন ছবি দেখতে পছন্দ করেন। তাই পছন্দের অভিনেতাদের তালিকায় রয়েছেন সলমন খান, সঞ্জয় দত্ত ও অক্ষয় কুমার। নিমার পছন্দের অভিনেত্রী মাধুরী দীক্ষিত। জুবিন নটিয়ালের গান পছন্দ করেন কিলি ও নিমা। সেই কারণেই ‘শেরশাহ’র গানটি তাদের এত পছন্দ।

কিন্তু ভাষা তো জানেন না। ভালভাবে লিপ সিঙ্ক করলে কেমন হয়? কিলি জানান, কোনও বলিউড গান পছন্দ হলে প্রথমে তিনি ইউটিউবে গিয়ে তাঁর ভিডিও দেখেন। গুগলে গানের কথা খুঁজে বের করেন। তার উচ্চারণ কেমন হতে পারে। সেটি শোনেন। তার ইংরাজি মানেও দেখেন যাতে গানের অর্থ বুঝতে পারেন। তারপর ভিডিও দেখে লিপ সিঙ্ক অনুশীলন করেন। ‘শেরশাহ’র গানে মেয়ের কন্ঠও রয়েছে। তাই নিমাকে সঙ্গে নিয়ে ভিডিও রেকর্ড করেন কিলি। তাতেই কেল্লাফতে।

কিলির পাশাপাশি নিমাও বেশ জনপ্রিয়তা পেয়েছেন এই গানে। তার জন্য আলাদা প্রোফাইলও খুলেছেন কিলি। বলিউড গানে জনপ্রিয়তা পেয়ে আপ্লুত ভাই-বোন। আরও বলিউড গানে ভিডিও তৈরি করেছেন তারা। ইতিমধ্যেই নাকি বলিউডের একাধিক সংগীত পরিচালকের কাছ থেকে মিউজিক ভিডিও তৈরির অফার পেয়েছেন। সূত্র: টাইমস নাউ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন