মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইউএস-বাংলার আকর্ষণীয় অফার “হোটেল ফ্রি”

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ১:৪৮ পিএম

দেশকে জানা আর বিদেশকে চেনার উপলব্ধি থেকেই মানুষ দেশ-বিদেশ ঘুরে বেড়ায়। আর সেই ঘুরে বেড়ানোকে সহজ সাধ্য করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের অভ্যন্তরে কক্সবাজার এবং আন্তর্জাতিক পরিমন্ডলে মালদ্বীপ, ব্যাংকক ও কলকাতায় আকর্ষণীয় অফার ঘোষণা করেছে।

আজ (০৬ অক্টোবর) প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক-জনসংযোগ মো. কামরুল ইসলাম এ তথ্য জানান।

শীতের আগমনে দেশীয় পর্যটকরা দেশ বিদেশ ভ্রমণে নানা পরিকল্পনা সাজিয়ে নেয়। সেই পরিকল্পনাকে সহজলভ্য করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স মালদ্বীপ ভ্রমণকে আকর্ষণীয় করার জন্য ২টি টিকেট কিনলেই ২ রাত হোটেলে ফ্রি থাকার সুবর্ণ সুযোগ করে দিচ্ছে। নয়নাভিরাম নীলাভ মালদ্বীপের সৌন্দর্য উপভোগের জন্য নূন্যতম ৪৮,৫০০ টাকার প্যাকেজে থাকছে ঢাকা থেকে মালদ্বীপের রিটার্ণ এয়ার টিকেট, এয়ারপোর্ট থেকে হোটেলে যাওয়া আসা আর বুফে ব্রেকফাস্ট। মালদ্বীপ প্যাকেজের অন্তর্ভূক্ত হোটেলগুলো হচ্ছে আইকম ম্যারিনা সি ভিউ, ট্রিটন বিচ হোটেল অ্যান্ড স্পা, হোটেল এরিনা বিচ ও হোটেল কানি গ্র্যান্ড।

থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক বিশ্বের পর্যটকদের জন্য এক আকর্ষণীয় তীর্থস্থান। আর বাংলাদেশী পর্যটকরা সুযোগের অপেক্ষায় থাকে ব্যাংকক ভ্রমণের জন্য। ইউএস-বাংলা এয়ারলাইন্স ব্যাংকক ভ্রমণে সেই সুযোগটাই করে দিচ্ছে। ইউএস-বাংলার ২টি ঢাকা-ব্যাংককের রিটার্ণ টিকেট কিনলেই ২রাত ফ্রি হোটেলের ব্যবস্থা করে দিচ্ছে। নূন্যতম ৩৪,৮০০ টাকা থেকে ব্যাংকক প্যাকেজের জন্য নির্ধারণ করা হয়েছে। যার মধ্যে ঢাকা-ব্যাংকক রিটার্ণ এয়ার টিকেট, ২ রাত হোটেল থাকার ব্যবস্থা ও বুফে ব্রেকফাস্ট। প্যাকেজের অন্তর্ভূক্ত হোটেলগুলো হচ্ছে- হোটেল ম্যানহাটন, হোটেল অ্যাম্বাসেডর, হোটেল গ্র্যান্ড প্রেসিডেন্ট।

শুধু বিদেশ নয় দেশের অভ্যন্তরে কক্সবাজারে ২টি রিটার্ণ টিকেট কিনলেই ২রাত হোটেলে থাকার সুযোগ থাকছে। নূন্যতম ১৩,০০০ টাকায় পাকেজে ঢাকা-কক্সবাজার রিটার্ণ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফার, বুফে ব্রেকফাস্ট অন্তর্ভূক্ত। ইউএস-বাংলার কক্সবাজার প্যাকেজের অধীনে রয়েছে হোটেল সি প্যালেস, গ্রেস কক্স স্মার্ট হোটেল, হোটেল সি গাল, হোটেল দ্যা কক্স টুডে, হোটেল লং বিচ, হোটেল বেস্ট ওয়েস্টার্ণ হেরিটেজ, হোটেল সি পার্ল বিচ রিসোর্ট, হোটেল সায়মন বিচ।

মালদ্বীপ, ব্যাংকক ও কক্সবাজারের “২টি রিটার্ণ টিকেট কিনলে ২ রাত হোটেল ফ্রি” অফারটি ৩১ অক্টোবর পর্যন্ত সংগ্রহ করা যাবে কিন্তু চলতি বছর ৩০ নভেম্বর পর্যন্ত ভ্রমণ করা যাবে।

এছাড়া নূন্যতম ১৮,৬৪০ টাকায় কলকাতা প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ২রাত ৩ দিনের প্যাকজটিতে ঢাকা-কলকাতা রিটার্ণ এয়ার টিকেট, ২ রাত হোটেল, বুফে ব্রেকফাস্ট অন্তর্ভূক্ত। কলকাতা প্যাকেজের অন্তর্ভূক্ত হোটেলগুলো হচ্ছে হোটেল দ্যা কর্পোরেট, হোটেল কেম্পটন, হোটেল পিয়ারলেস ইন। প্যাকেজটি আগামূী ৩০ নভেম্বর পর্যন্ত বহাল থাকবে।

অফারগুলো কমপক্ষে ২ জনের জন্য প্রযোজ্য। প্রয়োজন সাপেক্ষে শিশু ও বাচ্চাদের জন্য আলাদা প্যাকেজ মূল্য প্রযোজ্য। সকল ধরনের চার্জ অন্তর্ভূক্ত।

এ অফারটি ইউএস-বাংলার নিজস্ব যেকোনো সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে।

অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সকল সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন