শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে দোলনায় দড়ি গলায় ফাঁস পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু!!!

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ৬:৩৯ পিএম

ঝালকাঠির রাজাপুরে দোলনায় খেলার সময় গলায় ফাঁস পরে মারিয়া আক্তার টুনু (৮) নামের এক ২য় শ্রেনীর শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৬অক্টোবর) বেলা ১১ টার দিকে উপজেলার কাঠিপাড়া এলাকায় বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মারিয়া ওই এলাকার মঞ্জুর খানের মেয়ে ও ১২নং নৈকাঠি নমঃপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর শিক্ষার্থী।

নিহত মারিয়ার চাচাতো ভাই শাহাদাত ও খালা মায়া বেগম জানান, মারিয়া আক্তার তার বসতঘরের প্রায় দুইশ মিটার দুরে একটি জোরখালের পাসে দুটি সুপারি গাছের সাথে রশি বেঁধে একটি দোলনা বানায়। সে দোলনায় প্রায়ই খেলা করতো। স্কুল বন্ধ থাকায় বৃহস্পতিবার সকালে ওই বানানো দোলনায় খেলা করতে যায় এবং দোলনায় বসে দোলনা ঘুড়িয়ে খেলা করতেছিলো মারিয়া। হঠাৎ তার পা পিছলে পাসে থাকা জোরখালের ভিতরে পা পরে গেলে গলায় ফাঁস পরে যায়। পরে ঝুলন্ত অবস্থায় তার চাচা মনিরুজ্জামান খান সহ স্থানীয় দেখলে তাৎক্ষনিক তাকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আবুল বাশারং বাবুল তালুকদার জানান, যতটুকু জেনেছি শিশু মারিয়া আক্তার দোলনায় খেলা করতে গিয়ে দোলনা ঘুড়ানো অবস্থায় পরে গিয়ে গলায় ফাঁস পড়ে যায় এবং সময় এ দূর্ঘটনাটি ঘটে।

রাজাপুর থানা ডিউটি অফিসারজানান, এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা ৩১/২২ রেকর্ড করা হয়েছে এবং পরিবারের কোন আপত্তি/অভিযোগ না থাকায় নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন