রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জে নিহত দুই কর্মীর পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৮:২১ পিএম | আপডেট : ৮:২১ পিএম, ১০ অক্টোবর, ২০২২

মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জে দলীয় কর্মসূচিতে অংশ নিতে গিয়ে পুলিশের গুলিতে নিহত দুই য্বু দল কর্মীর পরিবারকে আর্থিক সহযোগিতা দিয়েছে বিএনপি। সোমবার সন্ধ্যায় গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক অনুষ্ঠানে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মুন্সীগঞ্জের শহীদুল ইসলাম শাওন ও নারায়ণগঞ্জের শাওন প্রধানের পরিবারের হাতে দলের অনুদানের সহযোগিতা তুলে দেন। অনুষ্ঠানে ভার্চুয়ালি লন্ডন থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে দলীয় কর্মসূচি পালন করতে গিয়ে গত ২১ সেপ্টেম্বর পুলিশের গুলিতে নিহত হন জেলার যুবদল কর্মী শহীদুল ইসলাম শাওন এবং এর আগে ১ সেপ্টেম্বর দলের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিল চলাকালে পুলিশের গুলিতে নিহত হয় নারায়নগঞ্জের যুব দল কর্মী শাওন প্রধান।

অনুষ্ঠানে মুন্সিগঞ্জ বিএনপিসাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন, কেন্দ্রীয় নেতা মীর সরাফত আলী সপু, যুব দল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু, মোনায়েম মুন্না, মামুন হাসান, কামরুজ্জামান দুলাল, শফিকুল ইসলাম মিল্টন, ইসহাক সরকার, আজিজুর রহমান আজিজসহ দুই জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন