শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রযোজকের বিরুদ্ধে রতন রাজপুতের অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

টেলিভিশন অভিনেত্রী রতন রাজপুত, ‘আগলে জনম মোহে বিটিয়া হে কি জো’ ধারাবাহিকের জনপ্রিয় মুখ। বর্তমানে তিনি তাঁর ইউটিউবে চ্যানেলে নিয়মিত ভøগারে পরিণত হয়েছেন। সম্প্রতি তাঁর এক ভøগে ১৪ বছর আগের একটি অভিজ্ঞতার কথা তুলে ধরেন, যা আজও তিনি ভুলতে পারেননি। জানান, ‘কাস্টিং কাউচ’-এর শিকার তিনিও হয়েছিলেন। নিজের বাবার বয়সী লোক তাঁকে বন্ধুত্বের আবেদন জানিয়েছিলেন, শুধুমাত্র কাস্টিং-এর কারণে!

তিনি তাঁর একটি ভøগের মাধ্যমে সেই অভিজ্ঞতার কথা, তাঁর ফলোয়ার্সদের কাছে তুলে ধরেন। তিনি জানান, আজ থেকে ১৪ বছর আগের কথা। আমি তখন মুম্বইতে চলে এসেছি। সেখানে একজন ৬০-৬৫ বছর বয়সী লোক ছিল। সে আমাকে খুব অপমান করেছিল। বলেছিল, ‘তোমার চুল, ত্বক দেখ আর মডেলদের দেখ’। তার মতে, আমার পুরো গেট আপের পরিবর্তন করার দরকার ছিল। আমার সম্পূর্ণ মেকওভার দরকার, যার জন্য ২ থেকে ২.৫ লক্ষ টাকা খরচ হত। তারপর সে প্রশ্ন করে আমাকে, কেন আমার জন্য সে খরচ করবে? তাই, আমাকে টাকার বদলে তাঁর ‘বন্ধু’ হতে হবে এই প্রস্তাব রাখে। আমি এরকম কথা শুনে খুব অবাক হয়েছিলাম। আমি তাঁকে জানাই, সে আমার বাবার বয়সী। আমি কী করে তার বন্ধু হব! হ্যাঁ, আমি তাকে সম্মান করতাম। কিন্তু এসব শোনার পরেই সেই লোকটি আমার ওপর রেগে যায়। বলতে লাগে, ‘আমি বিনা পয়সায় কিছু করব না, এখানে শুধু বন্ধুত্ব হয়। অভিনয় জগতে আসতে চাইলে এইসব নাটক বন্ধ করে একটু স্মার্ট হও’।
রতন আরও বলেছেন, যখন আমি ওই ব্যক্তিকে জানাই সে আমার বাবার বয়সী, তখন সে আমার ওপর রেগে গিয়ে আরও অনেক কথা বলেছিলেন। তিনি একের পর এক বলতে শুরু করেন, ‘শোন, যদি আমার মেয়েও অভিনেত্রী হত, আমি তার সঙ্গেও ঘুমাতাম।‘ আমি এটা শুনে অবাক হয়ে গিয়েছিলাম। লোকটি আমার সঙ্গে কিছু করেননি, তবে তার কথাগুলোর খুব খারাপ প্রভাব আমার ওপর পড়েছিল। আমি এক মাস কারও সঙ্গে দেখা করিনি। এই ঘটনার পর আমি আর কোনও সিনেমার জন্যও চেষ্টা করিনি। রতন অবশেষে খুব হতাশার সঙ্গে লিখেছেন, আমার খুব রাগ হয়। আজও যদি আমি তাকে দেখতে পাই, যে মুখ দিয়ে এই কথাগুলো বলেছেন সেই মুখে জুতো দিয়ে মারব!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন