রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

বগুড়ায় নিখোঁজের ৫ দিন পর শিশুর গলাকাটা লাশ উদ্ধার

বগুড়া ব্যুরে | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ৬:৪৩ পিএম


বগুড়ায় নিখোঁজ হওয়ার ৫ দিন পর বুলবুল হোসেন বিজয় (৯) নামে এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে শাজাহানপুর উপজেলার লক্ষ্মীকোলা গ্রামের পরিত্যক্ত একটি ইটভাটার ভেতরে তার লাশ পাওয়া যায়। নিহত বিজয় লক্ষ্মীকোলা গ্রামের শহিদুল ইসলামের ছেলে এবং লক্ষ্মীকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়াশুনা করতো। সে গত ৫ অক্টোবর সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল।
শাজাহানপুর থানা পুলিশের ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান জানান, বুলবুল হোসেন বিজয় তার সহপাঠীদের সঙ্গে গত ৫ অক্টোবর পার্শবর্তি মালিপাড়া গ্রামে দুর্গাপূজা উপলক্ষে আয়োজিত মেলায় গিয়েছিল। তবে ওইদিন সন্ধ্যার আগে তার সহপাঠীরা বাড়ি ফিরলেও বিজয়ের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। সন্তানের নিখোঁজের কথা জানিয়ে তার বাবা শহিদুল ইসলাম থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
তিনি জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে এক কৃষক জমিতে কাজ করতে যাওয়ার সময় লক্ষ্মীকোলা গ্রামে পরিত্যক্ত একটি ইটভাটার ভেতর থেকে দুর্গন্ধ পান। তার উৎস খুঁজতে গিয়ে ভেতরে তিনি এক শিশুর লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে গলা কাটা লাশটি উদ্ধার করা হয়।
নিহত বুলবুল হোসেন বিজয়ের বাবা রিকশা-ভ্যান চালক শহিদুল ইসলাম জানান, কিছুদিন আগে তার রিকশা-ভ্যানটি চুরি হয়ে যায়। এরপর তার ছেলে নিখোঁজ হয় এবং মঙ্গলবার তার লাশ পাওয়া যায়। আমার সাথে কারও কোন শত্রুতা নেই। কিন্তু তার পরেও কে বা কারা আমার ছেলেকে হত্যা করলো সেটি আমি বুঝে উঠতে পারছি না।
শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, মঙ্গলবার বিজয়ের লাশ উদ্ধার করা হয়। সিআইডি'র একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তের কাজ চলছে। হত্যাকান্ডে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন