বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিজ্ঞাপনে রণবীর-অনন্যাকে একসঙ্গে দেখে অস্বস্তিকর বলছেন নেটিজেনরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ৫:৫৭ পিএম

সম্প্রতি রণবীর কাপুর এবং অনন্যা পান্ডেকে প্রথমবারের মতো একটি বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গেছে। রোমান্টিক সেই বিজ্ঞাপনে রণবীর এবং অনন্যাকে দম্পতি হিসাবে দেখানো হয়েছে। কিন্তু বিজ্ঞাপনটিতে রণবীর কাপুর এবং অনন্যা পান্ডের মধ্যে ১৭ বছরের বয়সের ব্যবধান থাকায় তা নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে। ভিডিওটি সামাজিক মাধ্যমে শেয়ার করার পরে রণবীর কাপুর এবং অনন্যা পান্ডের বয়সের বিশাল পার্থক্য বিবেচনা করে অনেকেই তাদের জুটি দেখতে অস্বস্তিকর বলে অভিহিত করেছেন। বাবা-মেয়ের জুটি, ঠিক এই ভাবেই প্রতিক্রিয়া জানালেন কিছু নেটিজেনরা।

নেটিজেনরা বলেছেন যদি উল্টোটা হত, অর্থাৎ নায়িকা ৪০ হতো ও নায়ক ২৩ এই নিয়ে কত সমালোচনা চলতো। কিন্তু নায়কদের ক্ষেত্রে সবকিছুই হয়। অর্থাৎ এবার বিভাজন শুরু হল। তবে কোনও কোনোও নেটিজেন আবার রণবীর আর অন্যন্যাকে নিয়ে সিনেমা করার পরামর্শ দিয়েছেন। যেখানে তারা বাবা-মেয়ের ভূমিকায় অভিনয় করবেন।

আবার কারও মতে, রণবীরকে আলিয়ার থেকে অন্যন্যার সাথে বেশি ভাল লাগছে। একজন মন্তব্য করেছে,"আশ্চর্যজনক রসায়ন, একটি মনোরম আশ্চর্য, তাদের একসঙ্গে জুটি হিসাবে কল্পনা করিনি, ভাল কাজ" ।

তবে অভিনেতার থেকে অভিনেত্রী বয়সে ছোট এমন ঘটনা এই প্রথম নয়। বহু বার এমন দেখেছেন দর্শক। রণবীরের দাদু রাজ কাপুর নিজের প্রায় মেয়ের থেকেও ছোট হেমা মালিনীর সঙ্গে জুটি হিসেবে সিনেমায় অভিনয় করেছেন। এটাতে দর্শকেরা অভ্যস্ত।

রণবীরকে সর্বশেষ দেখা গিয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতে। এছাড়া সন্দীপ রেড্ডি পরিচালিত ‘অ্যানিমেল’ সিনেমায় তিনি প্রথমবার রশ্মিকা মনদানার সঙ্গে কাজ করছেন। হাতে রয়েছে লাভ রঞ্জন পরিচালিত নাম ঠিক না হওয়া সিনেমা, যেখানে তিনি শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন প্রথমবার। অন্যদিকে অনন্যা ‘খো গেয়ে হাম কাহা’ সিনেমাতে আবার সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে অভিনয় করছেন। তাদের সঙ্গে রয়েছেন আদর্শ গৌতম। এছাড়াও আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ড্রিম গার্ল ২’ সিনেমাতে অভিনয় করছেন অন্যন্যা পাণ্ডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন