শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরা ও শালিখা থানা পুলিশ বিএনপি যুবদলের ১৪ নেতা কর্মীকে আটক করেছে

মাগুরা থেকে স্টাফ রিপের্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৪:০২ পিএম

মাগুরা ছাত্রদল ও যুবদলের ৭ নেতা-কর্মীকে আটক করেছে সদর থানা পুলিশ। শুক্রবার রাতে খুলনায় সমাবেশে যোগ দেওয়ার জন্য ওই নেতা-কর্মীরা ট্রাকে করে যশোর যাচ্ছিলেন বলে দাবি করেছেন, জেলা যুবদলের সভাপতি ওয়াসিকুর রহমান কল্লোল। তবে পুলিশ বলছে, আটককৃতরা সকলেই নিয়মিত মামলার আসামি।

জেলা যুবদলের সভাপতি অ্যাড. ওয়াসিকুর রহমান কল্লোল অভিযোগ করেন, যুবদল ও ছাত্রদলের ৭ নেতা-কর্মীকে শুক্রবার রাত ১০টার দিকে পুলিশ সদর উপজেলা পরিষদের সামনে থেকে আটক করে। ওই নেতা-কর্মীরা খুলনা সমাবেশে যোগ দেওয়ার জন্য রাতে একটি ট্রাকে করে যশোর যাচ্ছিল। তাদের সকালে যশোর থেকে ট্রেনে করে খুলনা যাওয়ার কথা ছিল। কিন্তু পুলিশ কোন অপরাধ ছাড়াই তাদের আটক করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, শহরের হাইওয়ে সড়কে উপজেলা পরিষদের সামনে থেকে ওই ৭ যুবদল ও ছাত্রদল নেতা-কর্মী আটক করা হয়। আটককৃতরা সকলেই সদর থানার নিয়মিত মামলার আসামি। আটককৃতদের দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। অপরদিকে মাগুরার শালিখা থানা পুলিশ শনিবার সকালে আড়পাড়া থেকে মাগুরা সদর থানা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সৈয়দ মাহবুব আলী মিল্টন সহ ৭ জনকে আটক করে। তারা ৭ টি অটো রিক্সায় খুলনা সমাবরশে যোগ দেয়ার জন্য যাচ্ছিল। পু্লিশ তাদের থানায় আটক রেখে বিকেল তিনটায় ছেড়ে দেয় বলে জানান আটক নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন