শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিংড়ায় হিন্দু বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের গণঅনশন

নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নের দাবীতে

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৪:৪১ পিএম

সাম্প্রদায়িক সহিংসা চিরতরে বন্ধ ও নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে জাতীয় সংখ্যালঘু কমিশন গঠনের দাবীতে নাটোরের সিংড়ায় শনিবার গণঅনশন কর্মসূচি পালন করেছে সিংড়া উপজেলা শাখার হিন্দু,বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদ।

উপজেলা হিন্দু,বৌদ্ধ, খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি শীতল কুমার সরকারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রবিন কুমার কুন্ডর পরিচালনায় গণঅনশন কর্মসুচীতে বক্তব্য দেন, পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার সাহা, প্রচার ও প্রকাশনা সম্পাদক নয়ন কুমার কুন্ড, উপজেলা আদিবাসী পরিষদের সাধারন সম্পাদক রঘুনাথ এক্কা, নন্দী গ্রাম উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি তীর্থ শলিল রুদ্র, নাটোর জেলা পরিষদের সাবেক সদস্য সালা উদ্দিন আল আজাদ ছানা প্রমূখ। গণঅনশনে হিন্দু বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের উপজেলার ১২ টি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

বক্তারা বলেন, ২০১৮ সালে আওয়ামীলীগ সরকার নির্বাচনী ইশতেহার আজও বাস্তবায়ন করে নাই। আমরা এর বাস্তবায়ন চাই । এছাড়া গণঅনশনে বক্তারা সাম্প্রদায়িক সহিংসা চিরতরে বন্ধের দাবি জানিয়েছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ ফাইদুল ইসলাম ২২ অক্টোবর, ২০২২, ৫:১৮ পিএম says : 0
আমি মোঃ ফাইদুল ইসলাম, আমি আপনাদের জাতীয় দৈনিক ইনকিলাব পত্রিকার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: মাসুদ রানা পলকের নির্দেশে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে নিউজ পাঠাচ্ছি। দয়াকরে নিউজ গুলো পাবলিষ্ট করবেন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন