শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নগ্ন হয়ে দীপাবলির শুভেচ্ছা জানালেন উরফি জাভেদ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ১২:৩৯ পিএম

বলিউডের উঠতি মডেল ও অভিনেত্রী উরফি জাভেদ মানেই চমক, উরফি মানেই বিতর্ক। মাঝেমধ্যেই বিচিত্র সব পোশাক পরে উরফি জাভেদ খবরের শিরোনামে উঠে আসেন। কখনো তিনি পড়েছেন ব্লেড দিয়ে তৈরি পোশাক, কখনো তাঁকে লজ্জা নিবারণ করতে দেখা গেছে সেফটিপিনে তৈরি পোশাকে। কখনো আবার কাঁচ কিংবা ছবি দিয়ে তৈরি পোশাক পরে ভক্তদের মনে ঝড় তুলেছেন তিনি।

তবে এবার নতুন করে বিতর্কের ঝড় তুললেন অভিনেত্রী। দীপাবলির জন্য এবার নগ্ন হয়ে ক্যামেরার সামনে এলেন তিনি। নগ্ন হয়েই শুভেচ্ছা জানালেন দীপাবলির।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, টেবিলে প্রদীপ সাজিয়ে নগ্ন হয়ে বসে আছেন উরফি। হাত দিয়ে বুক ঢেকে রেখেছেন তিনি। শরীরের উপরিভাগে কোনো কাপড় ছিল না। পরনে মেরুন ভেলভেটের একটি লেহেঙ্গা মাত্র। এক হাত দিয়ে বুক ঢেকে অন্যহাতে লাড্ডু খাচ্ছেন অভিনেত্রী। আলোর উৎসবে উরফির এমন পোশাক ও আবেদনময়ী ভিডিও দেখে সমালোচনার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘এই ভিডিও পোস্ট করেছো কেন দীপাবলির সময়!’ অন্য একজন লিখেছেন, ‘আমি ভেবেছিলাম দীপাবলিতে আতশবাজির ড্রেস বানাবে!’। আরেক ব্যক্তি লিখেছেন, ‘একে সবাই মিলে রিপোর্ট করা উচিত’। অন্য একজনের মন্তব্য, ‘দীপাবলিতে এরকম জামা কাপড় পরে কেন আমাদের সংস্কৃতি খারাপ করছো? ঈদে এভাবে শুভেচ্ছা জানাতে পারবে না কারণ তোমার ধর্ম তোমায় শাস্তি দেবে। তাহলে দীপাবলিতে কেন এমন পোশাক পরেছো?’

ভিডিওটি শেয়ারের পর থেকেই একের পর এক বিদ্রূপমূলক ও আক্রমনাত্মক মন্তব্য করে যাচ্ছেন নেটিজেনরা। তবে এসবে চোখ রাখার সময় কই উরফির? তিনি বরাবরই নিজের ছন্দে চলতে পছন্দ করেন। বিতর্ক যেন তাঁর কাছে প্রশংসার মতোই! সূত্র : জি নিউজ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন