বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যে কোনো পরিস্থিতি মোকাবেলায় র‌্যাব প্রস্তুত ---র‌্যাব মহাপরিচালক

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৪:৩০ পিএম | আপডেট : ৪:৩২ পিএম, ২৭ অক্টোবর, ২০২২

র‌্যাবের মহাপরিচালক (ডিজি) এম. খুরশীদ হোসেন বলেছেন, " র‌্যাব দেশের সাধারণ জনগণের কাছে যেমন ভালবাসা, আস্থা ও নিরাপত্তার প্রতিক, তেমনি অপশক্তি, সন্ত্রাসী, জঙ্গি, মাদক কারবারিদের কাছে র‌্যাব হবে আতঙ্কের প্রতিক।"

আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে ভোলার দৌলতখান উপজেলায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। দুপুর ১২ টার দিকে দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৪০০ ও চৌকিঘাট এলাকায় ১০০ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাব মহাপরিচালক বলেন, আসন্ন নির্বাচনকে সামনে রেখে হয়তো রাজনৈতিক সহিংসতা বাড়তে পারে, সেই সাথে সন্ত্রাস জঙ্গিবাদের তৎপড়তা আরও বৃদ্ধি পেতে পারে। তবে এসব সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিহত করার জন্য র‌্যাবসহ আইন শৃঙ্খলা বাহিনী সদা প্রস্তুত রয়েছে। এ প্রসঙ্গে তিনি সম্প্রতি বান্দরবনের রামুর পাহাড়ি এলাকায় সফল অভিযানের চিত্র তুলে ধরে বলেন, সাংবাদিকরা হচ্ছেন আমাদের দর্পন। গোয়েন্দা তথ্যের পাশাপাশি সাংবাদিকরাও তথ্য দিয়ে র‌্যাবকে সহযোগিতা করেন। এজন্য তিনি সাংবাদিকদের ধন্যবাদ জানান। এসময় তিনি আরও বলেন, আগামী দিনের যে কোনো পরিস্থিতি মোকাবেলায় র‌্যাব প্রস্তুত রয়েছে।
পরে তিনি স্প্রিডবোট দিয়ে দৌলতখানে ক্ষতিপ্রস্ত মেঘনা নদী তীরবর্তী এলাকা পরিদর্শন করে চৌকিঘাট এলাকায় গিয়ে খাদ্রসামগ্রী বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, র‌্যাবের পরিচালক (অপারেশন উইং) লে. কর্ণেল মো. জিয়াউর রহমান, র‌্যাব-৮ এর অধিনায়ক লে. কর্ণেল মাহমুদ, র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর, ভোলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলামসহ র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন