শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটে চিত্রনায়িকা মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৫:২২ পিএম

সময়ের আলোচিত নায়িকাদের একজন মাহিয়া মাহি। নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। প্রথমবার তিনি আনুষ্ঠানিকভাবে যুক্ত হলেন রাজনৈতিক সংগঠনের সাথে। বাংলাদেশ আওয়ামী লীগের আদর্শে বিশ্বাসী সংস্কৃতিকর্মী, রাজনৈতিক সংগঠক, সমাজসেবক ও শিল্পী হিসেবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন মাহি। আগামী ২ বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি।

বুধবার (২৬ অক্টোবর) বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ফালগুনী হামিদ ও সাধারণ সম্পাদক মো: হাবিবুর রহমানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে লেখা আছে, সংগঠনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে আগামী দুই বছরের জন্য নায়িকা মাহিয়া মাহিকে দায়িত্ব হয়েছে। অন্য প্যাডে বলা আছে, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবেও আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন তিনি।

এদিকে আজ (২৭ অক্টোবর) মাহির জন্মদিন। দিনটিকে স্মরণীয় করে রাখতে তার স্বামী রাকিবের সারপ্রাইজের কমতি ছিল না। জন্মদিন উপলক্ষে স্ত্রীকে একটি বিশেষ উপহার দিয়েছেন তিনি। সেটি হলো, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল। জন্মদিনের প্রথম প্রহরের আয়োজন ফেসবুক লাইভের মাধ্যমে অনুরাগীদের দেখার সুযোগ করে দেন মাহি।

উল্লেখ্য, পেশায় ব্যবসায়ী এবং রাজনীতিবিদ কামরুজ্জামান সরকার রাকিবের (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার) সঙ্গে ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। বর্তমানে সন্তানসম্ভবা নায়িকা কয়দিন আগেই সাধের অনুষ্ঠান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন