রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মাদক মামলা: মডেল পিয়াসার বিরুদ্ধে অভিযোগ গঠন ১১ জানুয়ারি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ১১:০১ এএম

আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বিরুদ্ধে রাজধানীর গুলশান থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চার্জগঠন শুনানি পিছিয়ে আগামী ১১ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রবিবার (৩০ অক্টোবর) ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত-৪ এর বিচারক মোহাম্মদ মোরশেদ আলমের আদালতে মামলাটির চার্জগঠন শুনানির দিন ধার্য ছিল। এদিন আদালতে হাজির হন আসামি পিয়াসা। এরপর চার্জশুনানির জন্য সময় চেয়ে আবেদন করেন আসামিপক্ষ। আদালত এ আবেদন মঞ্জুর করে মামলাটির চার্জগঠন শুনানির জন্য আগামী ১১ জানুয়ারি পরবর্তী দিন ধার্য করেন।

এরআগে, ২০২১ সালের ১ আগস্ট রাত ১০ টায় রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক উদ্ধার করে ডিবি পুলিশ। পরে পিয়াসাকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গুলশান থানাসহ তিন থানায় মামলা দায়ের করা হয়।

এরপর ৬ আগস্ট পিয়াসাকে গুলশান থানার মামলায় দুই দিন, ভাটারা থানার মামলায় তিন দিন এবং খিলক্ষেত থানার মামলায় তিন দিনসহ মোট আটদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সেসময় পুলিশ জানায়, মডেল পিয়াসা ও মৌ সংঘবদ্ধ একটি চক্র। তারা পার্টির নামে উচ্চবিত্তদের বাসায় ডেকে মদ ও ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে রাখতেন। পরে ব্ল্যাকমেইল করে তাদের থেকে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন।

এছাড়া গুলশানের কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণ ও হত্যা মামলার অন্যতম আসামি পিয়াসা। এ মামলাতেও তাকে দুই দিনের রিমান্ডে নেয়া হয়। বর্তমানে সবকটি মামলায় জামিনে রয়েছেন মডেল পিয়াসা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন