বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পরিচয় মিলেছে হাজীগঞ্জে উদ্ধার অজ্ঞাত লাশের

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ২:৩৩ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বলাখাল-রামপুর সড়কের পাশে বাঁশঝাড়ের মধ্য থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে। ওই ব্যক্তির নাম মজিবুর রহমান (৪৫)। তিনি চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে। তিনি মসলার ব্যবসা করতেন।

এর আগে বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুর দুইটার দিকে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল নূর-ই-মাদিনা নেছারীয়া আলীম মাদ্রাসা সংলগ্ন এলাকার বলাখাল-রামপুর সড়কের পাশে থাকা বাঁশঝাড়ের ঝোঁপের মধ্য থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে হাজীগঞ্জ থানা পুলিশ।

মজিবুর রহমানের প্রথম স্ত্রী মারা গেছেন। এরপর তিনি হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের গোঘরা গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে রোকেয়া বেগমকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই তিনি তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে একই ইউনিয়নের দেবপুর গ্রামে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

জানা গেছে, মজিবুর রহমান ব্যবসায়িক কারণে চাঁদপুরে থাকলেও তিনি নিয়মিত নিজের ভাড়া বাড়ির স্ত্রী-সন্তানের কাছে আসা-যাওয়া করতেন। রবিবার (৩০ অক্টোবর) তিনি চাঁদপুর যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেননি। তিনি মুঠোফোন ব্যবহার না করায় যোগাযোগ করতে পারেননি বলে তার স্ত্রী সাংবাদিকদের জানান।

এরপর বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত মরদেহ হিসাবে মজিবুর রহমানের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় শার্টের পকেটে থাকা কাগজে লেখা একটি দোকানের ঠিকানার সূত্র ধরে তার পরিচয় শনাক্ত করা হয়। এদিকে ঘটনাস্থল থেকে হাজীগঞ্জ থানা পুলিশ, সিআইডি ও পিবিআই ঘটনা সংশ্লিষ্ট আলামত সংগ্রহ করেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মজিবুর রহমানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ এবং ঘটনা সংশ্লিষ্ট বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় তিনি বলেন, এটি হত্যা কিনা তা নিশ্চিত হতে ময়নাতদন্ত রিপোর্ট হাতে এলে জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন