শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১২ শাবান সানি ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পাকিস্তানী তরুণী গাড়ি চালাতে পারদর্শী ড্রাইভারকেই বিয়ে করলেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ১০:৩৭ এএম

প্রেম আসলেই অন্ধ। তবে কিছু প্রেম ও সম্পর্কের কারণ অবাক হওয়ার মতো। সম্প্রতি পাকিস্তানের এক তরুণী তার ড্রাইভারকে বিয়ে করেছেন। কারণ হিসেবে তিনি জানিয়েছেন যে, তার স্বামী গাড়ি চালাতে পারদর্শী।

এক প্রতিবেদনে ডেইলি পাকিস্তান জানিয়েছে, ওই ড্রাইভারের কাছে গাড়ি চালানো শিখছিলেন খাতিজা (১৭) নামের ওই পাকিস্তানি তরুণী। সেসময় গাড়ির গিয়ার বদলানোর দক্ষতায় মুগ্ধ হয়ে চালকের প্রেমে পড়েন। পরবর্তীতে ২১ বছর বয়সী ওই গাড়িচালককেই বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তারা তাদের প্রেমকাহিনী সম্পর্কে জেনেছেন। খবরে বলা হয়েছে, খাতিজা গাড়ি চালাতে জানতেন না। মেয়েকে গাড়ি চালানো শেখানোর জন্য খাতিজার বাবা এক চালককে নিয়োগ দেন। চাকা ঘোরানো শিখতে গিয়েই ওই চালকের প্রেমে পড়েন খাতিজা।

কোন গুণ দেখে প্রেমে পড়েছেন এমন প্রশ্নের জবাবে খাতিজা জানান, শেখানোর সময়ে ওই তরুণ যেভাবে গিয়ার বদলাতেন, তা দেখেই তিনি মুগ্ধ হয়ে যান। হয়ত তখন খাতিজার মনে হয়েছিল, জীবনের গিয়ার নিয়ন্ত্রণেও এই গাড়িচালকের হাত দারুণ সিদ্ধহস্ত। মুগ্ধ হয়ে চালকের হাতে হাত রাখেন খাতিজা।

সাক্ষাৎকারের সময়ে খাতিজাকে তার স্বামীকে উৎসর্গ করে একটি গান গাইতে বলা হয়। তখন স্বামীর উদ্দেশে বলিউডের জনপ্রিয় গান 'হাম তুম এক কামরে মে ব্যান্ড হো অর ছাবি খো যায়ে' গেয়ে শোনান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন