শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মাঝরাতে ইটবৃষ্টি : অপরাজিতা আঢ্য অক্ষত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ১:৫৭ পিএম

হঠাৎই বিপাকে পড়লেন অপরাজিতা আঢ্য। বৃহস্পতিবার মাঝরাতে তার গাড়িতে হঠাৎ ইট, ভাঙচুর। অল্পের জন্য রক্ষা পেলেন অভিনেত্রী। বৃহস্পতিবার নতুন ছবির প্রচারের পর স্টুডিও যান অপরাজিতা। সেখানে চলছিল ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ ধারাবাহিকের শুটিং। ধারাবাহিকের শুটিং শেষ হতে প্রায় রাত ১২টা বেজে যায়। ঠিক তখনই স্টুডিওতে এলোপাতাড়ি ইটবৃষ্টি শুরু হয়।

অপরাজিতা জানান, আমি তখন মেকআপ রুমে। হঠাৎ শুনি কেউ এলোপাথাড়ি ইট ছুড়ছে। যেহেতু আমার গাড়িটা স্টুডিওর সামনে রাখা ছিল, তাই গাড়ির ক্ষতি হয়। আমি গাড়িতে থাকলে আমিও আহত হতাম। পরে জানতে পারি একজন মানসিক বিকারগ্রস্ত মানুষের কাজ এটা। প্রায় ৩০০-৪০০ ইট ছোঁড়া হয় রাতে। ২৫-৩০টা ইট এসে পড়ে স্টুডিওর ভেতরেই। জানি না এটা কি করে একজন মানুষের কাজ হতে পারে।

সিনেমার পাশাপাশি অনেকগুলো ধারাবাহিকে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। নানা চরিত্রের মাধ্যমে ছোট পর্দার দর্শকদের আপন তিনি। ‘জল নূপুর’, ‘চোখের তারা তুই’, ‘পুন্যি পুকুর’-এর মতো ধারাবাহিকে তার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। আবার বাঙালির রান্নাঘরের রান্নাবান্না চেখে দেখেছেন। ২০২১ সালে মৈনাক ভৌমিক পরিচালিত ‘একান্নবর্তী’ সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যায় অপরাজিতা আঢ্যকে। বেলাশুরু ছবিতেও নজর কাড়েন তিনি। সামনেই মুক্তি পাবে অপরাজিতা আঢ্য ও কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘কথামৃত’। এই ছবির প্রচারেই আপাতত ব্যস্ত রয়েছেন সবার প্রিয় তিনি। সূত্র : সংবাদ প্রতিদিন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন