শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘আমি চলে যাবো’, মৃত্যুর কয়েক ঘণ্টা আগে অ্যারন কার্টারের শেষ পোস্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ৪:০৮ পিএম

মাত্র ৩৪ বছরে বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন জনপ্রিয় মার্কিন গায়ক ও র‌্যাপার অ্যারন কার্টার। বিখ্যাত রক ব্যান্ড ব্যাকস্ট্রিট বয়েজের অন্যতম সদস্য নিক কার্টারের ছোট ভাই তিনি। শনিবার (৪ নভেম্বর) সকালে ক্যালিফোর্নিয়ার ল্যাঙ্কাস্টারের বাড়িতে বাথটাবে কার্টারকে মৃত অবস্থায় পাওয়া যায়। তবে অ্যারন কার্টারের মৃত্যুর কারণ এখনো সুনির্দিষ্টভাবে জানা যায়নি। কী ঘটেছে তা জানার চেষ্টা চলছে।

অ্যারন কার্টারের পানিতে ডুবে থাকার খবর পেয়ে লস অ্যাঞ্জেলস পুলিশ ঘটনাস্থলে হাজির হন। অ্যারন ও তার বাগদত্তা মেলানি মার্টিনের একটি সন্তান আছে। গত বছর তাদের সন্তান জন্মগ্রহণ করে। মেলানি মার্টিন বলেছেন, ‘আমি অ্যারনকে সমস্ত হৃদয় দিয়ে ভালোবেসেছি। বাবাকে ছাড়াই এখন সন্তানকে বড় করতে হবে। দুর্ভাগ্যজনক বাস্তবতা এখনো মেনে নিতে পারছি না’।

এদিকে কার্টার তার মৃত্যুর কয়েক ঘন্টা আগেও সোশ্যাল মিডিয়া জুড়ে সক্রিয় ছিলেন, তার শেষ দিনগুলিতে টিকটক এবং ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন।

 তার শেষ সোশ্যাল মিডিয়া পোস্টটি ছিল ইনস্টাগ্রামে শেয়ার করা একটি মিউজিক ভিডিও যেখানে কার্টারকে র‍্যাপ করে গাইতে দেখায়: "আমি আমার মধুকে বলবো আমি চলে যাব তবে এটি বেশি দিন নয়।"



কার্টার তার ক্যারিয়ারের জীবনের শুরুতে ‘ আই ওয়ান্ট ক্যান্ডি’ এবং ‘ক্রাশ অন ইউ’এর মতো জনপ্রিয় পপ গান গেয়ে তারকা হিসেবে খ্যাতি লাভ করেন। ১৯৯৭ সালে মাত্র নয় বছর বয়সে এই পপ গায়কের প্রথম অ্যালবাম ‘ অ্যারন কার্টার’ মুক্তি পায়। একই বছরে তিনি ব্যাকস্ট্রিট বয়েজের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেন।

তার দ্বিতীয় অ্যালবাম ‘অ্যারনস পার্টি’ রিলিজ হয় ২০০০ সালে, এটি ট্রিপল প্লাটিনাম লাভ করে। এ অ্যালবামের জনপ্রিয় গানের মধ্যে রয়েছে আই ওয়ান্ট ক্যান্ডি, কাম গেট ইট ও দ্যাট’স হাউ আই বিট শাক। ‘অ্যারনস পার্টি’ বিলবোর্ডে ২০০ টি তালিকার মধ্যে ৪ নম্বরে জায়গা করে নিয়েছিল এবং এই অ্যালবামটির প্রায় ৩ মিলিয়ন কপি বিক্রি হয়েছিল।

১৯৯০ এর দশক ও পরবর্তীতে তার চারটি অ্যালবাম লাখ লাখ কপি বিক্রি হয়। তার পঞ্চম এবং সর্বশেষ অ্যালবাম ‘লাভ’ ২০১৮ সালে মুক্তি পায়।

গান ছাড়াও ব্রডওয়ে মিউজিক্যাল ও টিভি শোতে অংশগ্রহণ করেন অ্যারন কার্টার। ডিজনি চ্যানেলে সম্প্রচারকৃত টিভি শো ‘লিজি ম্যাকগুয়ার’ এবং ডব্লিউবি টিভি নেটওয়ার্কে ‘সেভেন্থ হেভেন’ শোতে অভিনয় করে তিনি বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। ই এন্টারটেইনমেন্টের পারিবারিক রিয়ালিটি সিরিজ ‘হাউজ কার্টারেও’ তাকে দেখা গেছে।

বিভিন্ন সময়ে জটিলতার মুখোমুখি হন অ্যারন কার্টার। এ কারণে চমৎকার শুরু হলেও তার ক্যারিয়ারে ভাটা পড়ে। একাধিকবার রিহাবে যেতে হয়েছে তাকে। আর্থিক কারণে আইনি ঝামেলারও সম্মুখীন হন। ২০১৭ সালে উভকামী হিসেবে আত্মপ্রকাশের পর দর্শকদের কাছে থেকে অনেক ভালোবাসা পান তিনি। ঐ বছরেরই ম্যারিজুয়ানা সেবন কর গাড়ি চালানোর অভিযোগে গার্লফ্রেন্ডসহ তাকে গ্রেফতার করা হয়।
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন