শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নগরকান্দয় বাস চাপায় প্রাণ গেল পথচারীর।

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ৫:২৫ পিএম

ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের ঢাকা-খুলনা মহাসড়কের কান্দি বিশ্ব মোড় রোড নামক স্থানে সোমবার (৬ নভেম্বর) স্হানীয় সাইদ খানের দোকানের সামনে বাস চাপায় এক কৃষকের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান,কাইচাইল ইউনিয়নের বড়নাউডুবি গ্রামের মৃত আলতাফ মাতুব্বরের ছেলে নিছু মাতুব্বর (৪৫) মুনসুরাবাদ বাজার থেকে একটি ছাগল নিয়ে,কান্দি বিশ্ব রোডে সাইদ খানের দোকানের সামনে থেকে রাস্তা পার হওয়ার সময়,এ দুর্ঘটনার ঘটে।

ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জ গামী একটি যাত্রীবাহি বাস রাস্তা পার হওয়ার সময় তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।এতে ঘটনাস্থলেই নিছু মাতুব্বরের মৃত্যু ঘটে।

কাইচাইল ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের বড়নাউডুবি গ্রামের বাসিন্দা মোঃ আসাদ খান ইনকিলাবকে বলেন। নিছু মাতুব্বর পেশায় একজন কৃষক। তিনি ছিলেন এক ছেলে এক মেয়ের বাবা। সংসারের এক মাত্র উপার্জনক্ষম ব্যাক্তির মৃত্যুতে গোটা পরিবার দিশে হারা হয়ে পড়ছে।

ভাঙ্গা হাইওয়ে থানার এসআই সোহানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যম কে বলেন,অজ্ঞাত নামা একটি যাত্রী বাহি বাস নিছু মাতুব্বরকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। বাসটি সনাক্তের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন