বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মেয়েকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ৫:৫৫ পিএম

গত ৬ নভেম্বর এইচএন রিলায়েন্স হাসপাতালে জন্ম নিয়েছে বলিউড দম্পতি রণবীর-আলিয়ার শিশুকন্যা। এতদিন মা-মেয়ে হাসপাতালেই ছিলেন। এবার রাজকন্যাকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন এই দম্পতি। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতাল ছেড়ে বাড়ির পথে রওনা দেন তারা। এসময়ে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন রণবীর-আলিয়া।

পাপারাজ্জিদের তোলা ছবি গুলোতে স্পষ্ট দেখা গেছে আলিয়াকে। পরনে কালো রঙের পোশাক। চোখে মুখে আনন্দ। পাশে রণবীর মেয়েকে কোলে নিয়ে বসে আছেন। তবে মেয়ের চেহারা দেখা যায়নি। পাপারাজ্জিদের ভিড় এড়িয়ে রণলিয়ার গাড়িটিকে দ্রুত বের করে নিয়ে যান নিরাপত্তারক্ষীরা।

এসময় গাড়ির মধ্যে থেকে হাত নাড়তে দেখা গিয়েছে রণবীরকে। হাসিমুখে সকলকে অভিবাদন জানিয়েছেন আলিয়াও। রণবীর ও আলিয়ার পিছনের গাড়িতেই ছিলেন নীতু। পুত্রবধূর যাতে কোনো অসুবিধা না হয়, তার জন্য হাসপাতাল থেকে বাড়ি, আগাগোড়া সঙ্গে ছিলেন তিনি।

এদিকে অধীর আগ্রহে অপেক্ষা করছেন আলিয়া ও রণবীরের অনুরাগী-ভক্তরা। তারকা সন্তানকে একঝলক দেখতে উদগ্রীব সবাই। মা, না বাবা, কার মতো দেখতে হয়েছে আলিয়া-রণবীর কন্যাকে তা নিয়েও জল্পনা-কল্পনার শেষ নেই। রণবীরের মা নীতুক কাপুরকে এ নিয়ে প্রশ্ন করা হয়। তবে তিনি বেশ সচেতনভাবে এ প্রশ্ন এড়িয়ে যান তিনি।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। বিয়ের আড়াই মাস না পেরোনোর আগে মা হতে যাওয়ার ঘোষণা দেন আলিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন