শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

হাওয়া ভবনের যুবরাজের বিরুদ্ধে খেলা হবে

ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের সম্মেলনে ওবায়দুল কাদের

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির চুরি ও দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে। ডিসেম্বরে খেলা হবে। অর্থ পাচারকারী, হাওয়া ভবনের যুবরাজ তারেক রহমানের বিরুদ্ধে খেলা হবে। ডিসেম্বর মাসে শেখ হাসিনার ডাকে খেলা হবে।

গতকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি একথা বলেন। ৮বছর পর নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে সম্মেলন অনুষ্ঠিত হয়।

নেতাকর্মীরা প্রস্তুত থাকার আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপির শাসনামলে পাঁচবার দুর্নীতিতে বাংলাদেশ বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে। এই দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে খেলা হবে।

বিএনপি মহাসচিব ফরিদপুরে কাকে এমপি বানাবে, কাকে মনোনয়ন দিবে এনিয়ে এখনই বাণিজ্য শুরু করে দিয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ফরিদপুরে এখন টাকা উড়ছে। আকাশে বাতাসে টাকা উড়ে। কারণ সেখানে মনোনয়ন বানিজ্য হচ্ছে। বস্তায় বস্তায় টাকা নিচ্ছে।

তিনি বলেন, বাংলার ইতিহাস বীরের ইতিহাস। পাশাপাশি বিশ্বাস ঘাতকতার ইতিহাস। জিয়াউর রহমান বঙ্গবন্ধু খুনীদের বিচার বন্ধ করতে আইন করেছিলেন। হাজার হাজার কোটি টাকা যারা পাচার করে সুইস ব্যাংকে জমা করেছে। অর্থ পাচারকারী তারেক রহমানের বিরুদ্ধে খেলা হবে। ডিসেম্বর মাসে শেখ হাসিনার ডাকে খেলা হবে।
জেলা আওয়ামীলীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদীর চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, অ্যাড. কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আবদুস সবুর।

পরে জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদীর চৌধুরী, সাধারণ সম্পাদক আল মামুন সরকারের নাম পুনরায় ঘোষণা করা হয়। এছাড়াও সিনিয়র সহ সভাপতি সাবেক মেয়র হেলাল উদ্দিন, সহ সভাপতি মো. হেলাল, যুগ্ম সম্পাদক মাহবুবুল বারী মন্টুর নাম ঘোষণা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন