বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তদন্ত কার্যক্রমকে বাধাগ্রস্ত করতেই মাদকের বিষয়টি সামনে আনা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ১:১২ পিএম

ফারদিনকে মাদকে জড়িয়ে কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশে মর্মহত হয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তার বাবা ও সহপাঠীরা। তাদের দাবি, তদন্ত কার্যক্রমকে বাধাগ্রস্ত করতেই মাদকের বিষয়টি সামনে আনা হচ্ছে।


সোমবার সকালে বুয়েটের শহীদ মিনারের সামনে এক মানববন্ধনে এমন দাবি করেন তারা। এসময় আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আস্থা আছে জানিয়ে প্রকৃত খুনিকে খুঁজে বের করে বিচারের আওতায় আনার দাবি জানান।

 

এর আগে ৭ নভেম্বর নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ফারদিনের মরদেহ উদ্ধারের ঘটনা তদন্তে মাঠে নামে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রহস্যে উদঘাটনে তার বান্ধবী বুশরাকে রিমান্ডে নিয়ে জিঘাংসাবাদ করছে পুলিশ। কিন্তু ঘটনার ১০ দিন পেরিয়ে গেলেও হত্যার মোটিভ সম্পর্কে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

 

এরইমধ্যে ফারদিনকে মাদকে জড়িয়ে কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশে মর্মহত হয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তার বাবা ও সহপাঠীরা। তাদের দাবি তদন্ত কার্যক্রমনকে বাধাগ্রস্ত করতেই মাদকের বিষয়টি সামনে আনা হচ্ছে। সকালে বুয়েটের শহীদ মিনারের সামনে এক মানববন্ধনে এমন দাবি করেন তারা।

 

মানববন্ধনে আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আস্থা আছে জানিয়ে প্রকৃত খুনিকে খুঁজে বের করে বিচারের আওতায় আনার দাবি করেন ফারদিনের বাবা ও সহপাঠিরা


ফারদিনের বাবার দাবি, তার ছেলে সিগারেট ও পান করতে না। তাই মাদকের বিষয়টি তিনি কোন ভাবেই বিশ্বাস করতে পারছেন না। এভাবে যেনো প্রকৃত খুনি আড়াল হয়ে না যায়, সেই দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন