সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কুমিল্লার গণসমাবেশ সফলে বিএনপির ব্যাপক প্রস্তুতি

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লা টাউনহলের গণসমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন বিএনপি নেতারা। প্রতিদিনই সমাবেশের লিফলেট বিতরণ, গণসংযোগ চালাচ্ছেন স্থানীয় বিএনপি নেতারা। গতকাল রোববার সকালে সমাবেশ সফল করার আহ্বান জানিয়ে নগরীর ঝাউতলায় একটি পার্টি সেন্টারে সংবাদ সম্মেলন করেছেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা মহানগর কমিটির সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সার।

তিনি বলেন, দেশের মানুষ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চায়। এ দাবিতে দেশব্যাপী বিএনপি গণসমাবেশ করছে। এরিই ধারাবাহিকতায় আগামী ২৬ নভেম্বর শনিবার কুমিল্লা টাউনহল মাঠে কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়াকে নিয়ে বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে সমাবেশ ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দিপনা সৃষ্টি হয়েছে। আমরা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, সিটি করপোরেশন, পরিবহন মালিক শ্রমিক, ব্যবসায়িসহ সকল পেশা জীবীদের কাছে কুমিল্লার এ সমাবেশ শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য সহযোগিতা চাই। আমরা বিশ^াস করি বিএনপির এ সমাবেশের মধ্যদিয়ে শান্তি-সম্প্রীতির কুমিল্লা সারা দেশে উদাহরণ হয়ে থাকবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা এস. এ. বারি সেলিম, শাহআলম মজুমদার ও মোস্তাফিজুর রহমান বাবলু, সাবেক কাউন্সিলর সেলিম খান, সাবেক কাউন্সিলর বিল্লাল হোসেন, সাবেক কাউন্সিলর কোহিনুর আক্তার কাকলি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন