শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশে দুর্ভিক্ষ হবে এমন কথা প্রধানমন্ত্রী বলেননি

লক্ষ্মীপুরে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীপুর থেকে | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ১২:০৫ এএম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বলে প্রধানমন্ত্রী নাকি বলেছেন দেশে দুর্ভিক্ষ হবে। প্রধানমন্ত্রী এমন কথা বলেননি, বৈশ্বিক পরিস্থিতিতে উনি বিশ্বনেতাদের এখনই সতর্ক হতে বলেছেন। কিন্তু বাংলাদেশে দুর্ভিক্ষ হবে- এমনটা প্রধানমন্ত্রী বলেননি। তিনি বলেন, ফখরুলের মুখে এত মধু, কিন্তু অন্তরে বিষ। তাই আমাদের বিরুদ্ধে মিথ্যাচার করছে। নিজেদের টাকায় পদ্মা সেতু হয়েছে, বঙ্গবন্ধু ট্যানেল হয়েছে। এগুলো ফখরুলদের সহ্য হয় না।

সেতুমন্ত্রী বলেন, তাদের সময় তারা জঙ্গিদের লালন-পালন করছে। জঙ্গিদের ঠিকানা হচ্ছে বিএনপি। তারা জ্বালাপোড়াও করে ক্ষমতায় আসতে চায়। সম্প্রতি ঢাকা সিএম আদালত থেকে দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়া হয়েছে। সেই বিষয়টি সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারিতে আছে। অচিরেই এ রহস্য উদঘাটন হবে। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, ভোট ডাকাতি, অপপ্রচার, ভুয়া ভোটার তালিকাসহ অপরাজনীতির বিরুদ্ধে ডিসেম্বরে খেলা হবে বলে। গতকাল মঙ্গবার বিকেলে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে এ কথা বলেন তিনি।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন এমপির সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

এছাড়া বক্তব্য রাখেন সাবেক বিমানমন্ত্রী ও লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, যুব-ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ সমবায় কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও লক্ষ্মীপুর-১ রায়পুর আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন খান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন