মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

নতুন অ্যালবাম নিয়ে আসছেন জেনিফার লোপেজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ৪:৪১ পিএম

ভক্তদের কৌতূহলের অবসান ঘটিয়ে অবশেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফিরেছেন পপ তারকা জেনিফার লোপেজ। আর ফিরেই দীর্ঘদিন পর নিজের অ্যালবাম মুক্তির ঘোষণা দিলেন লোপেজ। ‘দিস ইজ মি’ নিয়ে আসছেন এই জনপ্রিয় গায়িকা। ২০২৩ সালে প্রকাশ করবেন অ্যালবামটি। এই অ্যালবামটি তাঁর জীবনের শেষ ২০ বছরের প্রধান মুহুর্তগুলোকে ফুটিয়ে তুলবে।

সামাজিকমাধ্যমে ফিরেই একটি ভিডিও শেয়ার করেছেন লোপেজ। ভিডিওতে দেখা যায়, তার ২০০২ সালের অ্যালবামের কাভারটি ধীরে ধীরে ২০২২ সালের নতুন অ্যালবামটির কাভারে রূপান্তরিত হয়ে যায়। ভিডিওটি শেয়ার করে নিজের আসন্ন অ্যালবামের ১৩টি গানের সূচিও প্রকাশ করেছেন এই গায়িকা।

অ্যালবামটির বিষয়ে এক বিবৃতিতে বলা হয়েছে, জেনিফার লোপেজের জন্য সংগীতের একটি নতুন যুগের সূচনা ‘দিস ইজ মি’। তিনি গত দুই দশক ধরে যে মানসিক, আধ্যাত্মিক এবং জীবনমুখী যাত্রা করেছেন, তা এই অ্যালবামের গানগুলোতে ফুটিয়ে তোলা হয়েছে। ভক্তদের জন্য নতুন এক উপহার লোপেজের।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে হঠাৎ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লোপেজের সব অ্যাকাউন্ট অন্ধকারে ঢেকে যায়। ইনস্টাগ্রাম, টুইটারসহ সব অ্যাকাউন্টে কালো ছবি প্রোফাইলে দিয়ে রাখা হয়েছিল। এমনকি ইনস্টাগ্রামে আগের সব পোস্ট মুছে ফেলা হয়েছিল তারকার। তখনই ভক্তরা অনুমান করে নেন যে বড় কোনো ঘোষণা দিতে যাচ্ছেন তারকা। অবশেষে সেই ধারণাই সত্যি হলও। বড় ঘোষণা নিয়েই ফিরলেন লোপেজ। ভক্তদের জন্য নিয়ে এলেন বহুল প্রত্যাশিত লোপেজের নতুন অ্যালবাম।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন