বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

ওমরাহ পালন করছেন শাহরুখ, ইহরাম পরিহিত ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ৭:১৮ এএম

বলিউড বাদশাহ শাহরুখ খানের নতুন সিনেমা ‘ডানকি’। যেটি নির্মাণ করছেন হিন্দি সিনেমার শতভাগ সফল পরিচালক রাজকুমার হিরানি। সিনেমাটির গল্প অভিবাসন সংকট ঘিরে। তাই ভারত ছাড়াও বিশ্বের বিভিন্ন দেশে এর শুটিং হচ্ছে। সম্প্রতি আরব বিশ্বের প্রভাবশালী দেশ সউদী আরবে শুটিং করেছেন শাহরুখ খান ও তার ‘ডানকি’ টিম। এদিকে শাহরুখের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়েছে, যেখানে অভিনেতাকে পবিত্র শহর মক্কায় ইহরাম পরিহিত অবস্থায় দেখা গেছে।

শাহরুখের ফ্যান পেজে পোস্ট করা ছবিগুলোতে মানুষকে অভিনেতাকে ঘিরে দাঁড়াতে দেখা যায়। জানা গেছে, ওই সময় ওমরাহ পালনের উদ্দেশে তিনি ইহরামের পোশাক পরিহিত ছিলেন। ছবিগুলো ইন্টারনেটে ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে অভিনেতার ভক্তরা তার প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।

এদিকে বুধবার একটি ভিডিও পোস্ট করে ডানকির শুটিংয়ের সময় মনোরম লোকেশন এবং উষ্ণ আতিথেয়তার জন্য সউদী আরবের সংস্কৃতি মন্ত্রণালয়কে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ খান। ভিডিওতে তিনি বলেন, ‘সউদীতে ডানকির মতো শুটিং শিডিউল শেষ করার চেয়ে সন্তোষজনক আর কিছু নেই। আমাদের এমন দর্শনীয় স্থান এবং উষ্ণ আতিথেয়তা দেওয়ার জন্য আপনাদেরকে ধন্যবাদ। আমি রাজু স্যার এবং বাকি সহঅভিনেতা ও কলাকুশলীদের ধন্যবাদ জানাই...আপনাদের সবাইকে অনেক বড় ধন্যবাদ। সৃষ্টিকর্তা আপনাদের মঙ্গল করুক।’

‘ডানকি’তে আরও অভিনয় করেছেন তাপসী পান্নু। এটি ২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে৷ ‘ডানকি’ ছাড়াও এসআরকের পাইপলাইনে ‘পাঠান’ ও ‘জওয়ান’ রয়েছে৷ ‘পাঠান’ ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে। বৃহস্পতিবার শাহরুখ সিনেমাটির নতুন পোস্টার প্রকাশ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন