রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

শেখ হাসিনা দেশকে সুসময়ে ফিরিয়ে এনেছেন -মহিউদ্দিন চৌধুরী

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, মুক্তিযুদ্ধের বিজয় মেলা শুধু একটি বিশেষ স্থানে নয় টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত ছড়িয়ে ছিটিয়ে পড়েছে।
এর ফলে মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত হচ্ছে মানুষ বুঝতে পারছে একাত্তরে কি ঘটেছিল এবং মুক্তিযুদ্ধে বিজয়ের পর ১৯৭৫ সালে একটি প্রতি বিপ্লবের মাধ্যমে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর এদেশ পরিচালিত হয়েছে পাকিস্তানি ভাবধারায়। আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সেই দুঃসময় থেকে রক্ষা করে সুসময়ে ফিরিয়ে এনেছেন। গতকাল (রোববার) পাহাড়তলী ও হালিশহর থানা মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের উদ্যোগে সিডিএ মার্কেটের সামনে অনুষ্ঠিত পাঁচদিনব্যাপী থানা পর্যায়ের বিজয় মেলা আয়োজনের উদ্বোধন করে তিনি একথা বলেন। এতে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।
পাহাড়তলী থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আবছারের সভাপতিত্বে ও অধ্যাপক আসলাম হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদ, এসএম আলমগীর, ফয়েজ আহমদ, মোজাফফর আহম্মদ মাসুম, এরশাদ মামুন, আবুল কাসেম, নিয়াজ আহমদ, সৈয়দ আনোয়ার হোসেন, ওয়াহিদুল আমীন, ইউসুফ তালুকদার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন