বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবিতে এ্যাক্রেডিটেশন বিষয়ে ৪দিন ব্যাপী কর্মশালা শুরু

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ৩:৫৭ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) আয়োজিত ‘কোয়ালিটি অ্যাসুরেন্স টুওয়ার্ডস অ্যাক্রেডিটেশন: রোলস্ অব ডিফরেন্ট এনটিটিস ’ শীর্ষক ৪দিন ব্যাপী এক কর্মশালা শুরু হয়েছে।
সোমবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় চার দিনব্যাপী এই কর্মশালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার।
আইকিউএসি’র পরিচালক অধ্যাপক দুলাল চন্দ্র রায়ের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আইকিউএসসি’র অতিরিক্ত পরিচালক অধ্যাপক মো. মশিহুর রহমান স্বাগত বক্তৃতা করেন।
আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক অধ্যাপক মো. আব্দুর রশিদ সরকারের সঞ্চালনায় ভিসি বলেন, বর্তমান বিশ্বে উচ্চশিক্ষা ক্ষেত্রে প্রতিষ্ঠানের স্বীকৃতি পেতে এর মান নিশ্চিত করা একান্ত আবশ্যক। এই জন্য প্রয়োজন প্রতিষ্ঠানের বিভিন্ন অঙ্গ যেমন- অনুষদ, বিভাগ ও ইনস্টিটিউটসমূহের শিক্ষা, গবেষণা ও আনুষঙ্গিক বিষয়ের যথাযথ মান নিশ্চিত করতে তাদের সক্রিয় ভূমিকা। এই কর্মশালা সেই লক্ষ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।
কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের অনুষদসমূহের অধিকর্তা, বিভাগীয় সভাপতি এবং বিভাগ ও ইনস্টিটিউটসমূহের তিন জন করে প্রতিনিধি অংশ নিয়েছেন।##

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন