শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

একসঙ্গে দুই স্ত্রী অন্তঃসত্ত্বা, কটাক্ষের শিকার ইউটিউবার আরমান মালিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ১১:৪৩ এএম

দুই স্ত্রীকে নিয়ে একসঙ্গে ঘর করেন ভারতীয় জনপ্রিয় ইউটিউবার আরমান মালিক। এ নিয়ে কম বিতর্ক নেই। এবার সেই কন্ট্রোভার্সি আরও খানিক উসকে দিলেন আরমান। একসঙ্গে দুই স্ত্রীর অন্তঃসত্ত্বার খবর জানিয়ে ফের আলোচনায় এলেন তিনি। এ ঘটনায় আলোচনার পাশাপাশি সমালোচনাও হচ্ছে বেশ, কটাক্ষের শিকার হয়েছেন আরমান মালিক।

সম্প্রতি স্ত্রীদের সঙ্গে একগুচ্ছ ছবি আপলোড করে আরমান মালিক সুখবর দেন। সেই সব ছবিতে তার স্ত্রী পায়েল এবং কৃতিকা মালিককে হাসিমুখে পোজ দিতে দেখা গিয়েছে। কখনও পায়েলের বেবি বাম্পে কান রেখেছেন আরমান। কখনও আবার কৃতিকার বেবি বাম্পে চুমু খেয়েছেন। তাদের সঙ্গে ছবিতে দেখা গিয়েছে পায়েলের প্রথম সন্তান চিরায়ুকেও।

ছবিগুলো আপলোড করে লেখেন, ‘মাই ফ্যামিলি।’ এদিকে পায়েল এবং কৃতিকাও নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একই ধরনের পোশাক পরে বেশ কিছু ছবি আপলোড করেছেন। বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গিয়েছে তাদের।

এই গোটা বিষয়টি দেখে ভ্রূ কুঁচকে গিয়েছে নেটিজেনদের বড় অংশের। আরমান মালিককে ভর্ৎসনা করতে ছাড়েনি নেটপাড়া। কেউ লিখলেন, ‘একেই ভারতের জনসংখ্যা নিয়ে হিমশিম খেতে হচ্ছে সরকারকে। তারমধ্যে আপনি দুজনকে প্রেগন্যান্ট করছেন! কী আশ্চর্য!’ আরও এক নেটিজেনের কথায়, ‘একসঙ্গে দুজন অন্তঃসত্ত্বা হন কীভাবে?’ পায়েল এবং কৃতিকাকে কটাক্ষ করে এক ইনস্টাগ্রাম ইউজার লেখেন, ‘ছি ছি, কী কেলেঙ্কারি! দুই সতীন একসঙ্গে থাকেন কীভাবে? আবার একসঙ্গে নাকি প্রেগন্যান্ট!’

হায়দরাবাদের বাসিন্দা আরমান মালিক সোশ্যাল মিডিয়ায় ভীষণ জনপ্রিয়। ইনস্টাগ্রামে দেড় মিলিয়ন ফলোয়ার রয়েছে তার। ইউটিউবেও ভীষণ জনপ্রিয় তিনি। দুই স্ত্রীকে সঙ্গে নিয়ে নানা ধরনের মজার ভিডিও বানিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন। বর্তমানে মিউজিক ভিডিও বানাচ্ছেন। তাছাড়া নিয়মিত কনটেন্ট তৈরি করে আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, ২০১১ সালে পায়েলকে বিয়ে করেছিলেন ইউটিউবার আরমান মালিক। তাদের এক পুত্রসন্তান হয়। যার নাম চিরায়ু মালিক। ২০১৮ সালে পায়েলের সঙ্গে বিচ্ছেদ না করেই কৃতিকাকে বিয়ে করেন আরমান। জানা গিয়েছে, কৃতিকা পায়েলের প্রিয় বন্ধু ছিলেন। স্বামী দ্বিতীয়বার বিয়ে করায় কোনো আপত্তি জানাননি পায়েল। বরং খুশি হয়েছিলেন বলেই শোনা যায়। একসঙ্গে চারজন একই বাড়িতে থাকেন। এবার আরও দুই নয়া সদস্যকে হাসিমুখে ওয়েলকাম জানাচ্ছেন পায়েল এবং কৃতিকা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন