শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বেশরম রং’ দিয়ে আগুন ঝরালেন শাহরুখ-দীপিকা, প্রকাশ্যে ‘পাঠান’র প্রথম গান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২২, ৬:০১ পিএম

‘পাঠান’ সিনেমার হাত ধরে ৪ বছর পর পর্দায় ফিরছেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’। তার আগে প্রকাশ্যে এসেছে এ সিনেমার প্রথম গান ‘বেশরম রং’। শাহরুখ-ভক্তদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পাওয়া ‘বেশরম রং’ গানটিতে শাহরুখের সঙ্গী দীপিকা পাডুকোন।

‘হামে তো লুট লিয়া ইশকওয়ালো নে..’, গানের কথায় সমুদ্রের মাঝে ইয়টের মধ্যে শাহরুখের সঙ্গে ভরপুর রোম্যান্সে মজেন দীপিকা। অভিনেত্রীকে একাধিক সুইমস্যুট পরে একেবারে বোল্ড অবতারে দেখা মিলেছে গানে। অন্যদিকে, কখনও বুকখোলা শার্ট আবার কখনও শার্টলেস অবতারে নিজের খাঁজকাটা এইট প্যাক অ্যাবস শো-অফ করছেন শাহরুখ। বছর ৫৭-র অভিনেতার এই ফিজিক্স দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা।

‘বেশরম রং’-এ মিউজিক দিয়েছেন বিশাল এবং শেখর। গানের কথা লিখেছেন কুমার। কণ্ঠ দিয়েছেন শিল্পা রাও, ক্যারালিসা মন্টিরো, বিশাল এবং শেখর। স্প্যানিশ লিরিক্সে বিশাল দাদলানি। কোরিওগ্রাফি পরিচালক বৈভাবী মার্চেন্ট।

নতুন বছরটি শাহরুখ খানের জন্য বিশেষ হতে চলেছে। বড় পর্দায় ‘পাঠান’ দিয়ে কামব্যাক করছেন তিনি। রুপোলি পর্দায় তার অ্যাকশন দেখার অপেক্ষায় দর্শক। সিনেমাটিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে তাকে। ‘চেন্নাই এক্সপ্রেসের’ পর এই সিনেমাতে আবার একবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধেছেন শাহরুখ। পরিচালকের আসনে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ।

ধর্মহীন-জাতিহীন ‘পাঠান’-এর একমাত্র ধ্যান-জ্ঞান নিজের দেশ ‘ভারত’কে রক্ষা করা। দেশের জন্য সবকিছু করতে প্রস্তুত পাঠান। ২০২৩ সালের ২৫ জানুয়ারি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। সিনেমাটির অন্যান্য চরিত্রে দেখা যাবে— জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন