বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পাকিস্তানের সিনেমায় অভিনয় করতে আগ্রহী রণবীর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১২:১০ পিএম

শুধু যে মুম্বাইতেই কাজ করতে চান বলিউড সুপারস্টার রণবীর কাপুর, তা নয়। অন্য ইন্ডাস্ট্রি থেকে প্রস্তাব এলে খুশিই হবেন। বিশেষত পাকিস্তানি ছবি করার সুযোগ পেলে তিনি এক পায়ে রাজি। সম্প্রতি, রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে এক পাক পরিচালকের প্রশ্নের উত্তরে এমনই মন্তব্য করেন রণবীর। আর তার এই মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় তীব্র নিন্দার মুখে পড়তে হয়েছে তাকে।

এই মুহূর্তে সউদী আরবের জেদ্দায় রয়েছেন রণবীর, সেখানে 'ইন্টারন্যাশনাল ভ্যানগার্ড অ্যাক্টর অ্যাওয়ার্ড'-এ সম্মানিত হয়েছেন অভিনেতা। সেই অনুষ্ঠানের পরই একটি আলাপচারিতায় অংশ নেন তিনি। অনুষ্ঠানে উপস্থিত দর্শকদেরও প্রশ্নের উত্তর দেন রণবীর কাপুর। সেই দর্শক আসনেই ছিলেন এক পাকিস্তানি পরিচালক। সেই পরিচালকের কথায়, গত ৬ বছর ধরে ভারত-পাকিস্তান দুই দেশের মধ্যে সাংস্কৃতিক আদান-প্রদান বন্ধ। দুই দেশের শিল্পীদেরই তাই একে অন্যের দেশে গিয়ে কাজ করার সে অর্থে কোনো সুযোগ নেই।

এই প্রসঙ্গ টেনে পাক পরিচালক রণবীরকে প্রশ্ন করেন, সিনেমার প্রযোজনা যদি অন্যত্র, অন্য কোনো দেশে হলে কি কাজ করতে চাইবেন? এখন সউদী আরবে আমরা একসঙ্গে মিলে কাজ করতে পারি। আমি চাই আপনাকে আমার সিনেমাতে কাজ করাতে। আপনি কি সউদী আরবে পাকিস্তানি টিমের সঙ্গে কাজ করতে রাজি হবেন?

পাক পরিচালকের প্রশ্নের উত্তরে রণবীর কাপুর বলেন, 'নিশ্চয় স্যার, কেন করব না? আমি মনে করি শিল্পীদের কোনো ভৌগলিক সীমানা হয় না। বিশেষ করে শিল্পের। 'দ্যা লেজেন্ড অব মাওলা জাট' ছবির জন্য আপনাদের সত্যিই প্রশংসা করা উচিত। এটা তো গত কয়েক বছরে অন্যতম হিট ছবি। আমি অবশ্যই পাকিস্তানি ছবিতে কাজ করতে চাইব।'

এদিকে রণবীর কাপুরের এই সাক্ষাৎকারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তীব্র ট্রোলের মুখে পড়তে হয় তাকে। কেফ লেখেন, 'রণবীর আলিয়ার পাকিস্তানে শিফট করে যাওয়া উচিত।' কারোর মন্তব্য রণবীরের পাকাপাকি ভাবে পাকিস্তানি নাগরিকত্ত্ব নিয়ে নেওয়া উচিত। কারোর মন্তব্য 'একেবারেই মহেশ ভাটের জামাই-এর মতোই কথা বলেছেন রণবীর।'

প্রসঙ্গত, 'দ্যা লেজেন্ড অব মাওলা জাট' সিনেমায় অভিনয় করেছেন ফাওয়াদ খান এবং মাহিরা খান। দুজনেই একসময় বলিউডের সিনেমায় অভিনয় করেছেন। মাহিরাকে দেখা গিয়েছে শাহরুখের বিপরীতে 'রইস' সিনেমায়। আর ফাওয়াদ অভিনয় করেছেন 'খুবসুরত' এবং 'কাপুর অ্যান্ড সনস' সিনেমাতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন