শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিজয় দিবসে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানালো বিএনপি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ৪:৪৯ পিএম

দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে রাজধানীর শেরেবাংলা নগরে বিজয় দিবসের শ্রদ্ধা জানাতে আসেন দলটির কেন্দ্রীয় নেতারা। শ্রদ্ধা নিবেদন শেষে জিয়া পরিবার ও দেশের সমৃদ্ধি কামনায় বিশেষ মুনাজাত করা হয়।

কবর জিয়ারত শেষে সাংবাদিকদের বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মোশাররফ হোসেন বলেন, বয়কট নির্বাচনে সরকার গায়ের জোরে ক্ষমতায় আছে। দিনের ভোট রাতে ডাকাতি করে ক্ষমতায় আছে এবং দেশে একটি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা করছে। একটি বানোয়াট মামলায় খালেদা জিয়া আজ কারাবন্দি উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়া কারাবন্দি। আর আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সরকারের একটি ফরমায়েশি রায়ে বিদেশ থাকতে বাধ্য হচ্ছেন।

স্বাধীনতাবিরোধী অপশক্তি আবারও ষড়যন্ত্র করছে- আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের এ বক্তব্যে প্রসঙ্গে মোশাররফ বলেন, এই সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করছে। বাংলাদেশের ৫০ বছরে যে ইতিহাস বিকৃত করছে। তারা তাদের সুবিধামতো কথা বলে। জনগণ কিন্তু সচেতন, জনগণই বিচার করবে তারা (সরকার) সঠিক নাকি।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর, অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, আহমেদ আযম খান, চেয়ারপরাসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, হাবিব উন নবী খান সোহেল প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন