বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার সেরা রাঁধুনীর খোঁজে শ্রাবণ্য তৌহিদা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ১০:৪৮ এএম

খেলার মাঠ থেকে মঞ্চ কিংবা টিভি পর্দায় বৈচিত্রময় বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনায় জনপ্রিয় মুখ শ্রাবণ্য তৌহিদা। পাশাপাশি ঢাকা মেডিকেলের চিকিৎসক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি। এবার শ্রাবণ্য তৌহিদা যুক্ত হলেন রান্না বিষয়ক দেশের সবচেয়ে বড় রিয়েলিটি শো ‘সেরা রাঁধুনী ১৪২৯’ উপস্থাপনায়। ‘রান্নার জগতে হয়ে উঠুন উজ্জ্বল তারকা’-এই স্লোগান নিয়ে যাত্রা শুরু করেছে এবারের আসর।

এ প্রসঙ্গে শ্রাবণ্য তৌহিদা বলেন, “রান্না যে একটা শিল্প এটা আমরা ভুলে যাই। প্রতিটি রাঁধুনী যে এক একজন শিল্পী, এটা আমাদের সমাজের মানুষের মনে রাখা উচিত। তাহলে নারীদের প্রতি সম্মানটা আরও প্রতিষ্ঠিত হবে সমাজে। তাই রাঁধুনীদের নিয়ে দেশের সবচেয়ে বড় কুকিং রিয়েলিটি শোতে এমন একটা আয়োজনে সঞ্চালনা করতে পারাটা আমার জন্য অনেক আনন্দের এবং গর্বের।”

শুধু তাই নয় শ্রাবণ্য জানান, আসন্ন বিপিএল এর মাঠে দেখা যাবে তাকে ক্রীড়া উপস্থাপনায়। এছাড়াও নতুন বছরে অন্তর্জালকেন্দ্রিক বড় একটি চমক নিয়ে আসছেন তিনি-ভক্তদের জন্য উদ্দেশ্যে এমনটাই জানিয়েছেন এ তারকা।

এরই মাঝে সেরা রাঁধুনী বাছাইয়ের জন্য বাংলাদেশকে ৮টি আলাদা অঞ্চলে ভাগ করে অনুষ্ঠিত হয়েছে অডিশন রাউন্ড। অডিশন রাউন্ড থেকে গ্র্যান্ড ফিনালে প্রতিটি পর্বেই উপস্থাপনায় আছেন শ্রাবণ্য। গাজীপুরে চলছে এর শুটিং। এবারের প্রতিযোগিতার বিচারক হিসেবে মঞ্চে শ্রাবণ্য পেয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা, শেফ শুভব্রত মৈত্র ও রন্ধন বিশেষজ্ঞ রাহিমা সুলতানা রীতাকে। মাছরাঙা টেলিভিশনে প্রতি শুক্র ও শনিবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হচ্ছে অনুষ্ঠানটি।

উল্লেখ্য, রাঁধুনী অন্বেষণ ছাড়াও শ্রাবণ্যকে নিয়মিত দেখা যাচ্ছে চ্যানেল নাইনে ট্রাভেলার স্টোরি, মাই টিভির ‘ফোনোলাইভ স্টুডিও কনসার্ট’, মাছরাঙার ‘স্বাস্থ্য কথা’, চ্যানেল টুয়েন্টিফোরের ‘আমার স্বপ্ন আমার ঘর’, এনটিভির ‘কঙ্কা সেরা পরিবার’ উপস্থাপনায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন