বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আনকাট ছাড়পত্র পেল শাকিব-বুবলীর ‘লিডার: আমিই বাংলাদেশ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ৭:০৬ পিএম

প্রেম-বিয়ে-সন্তান এবং বিচ্ছেদ নিয়ে গত তিন মাস ধরে বিস্তর আলোচনায় শাকিব খান ও শবনম বুবলী। তারই মাঝে সুখবর পেলেন সাবেক জনপ্রিয় এ জুটির ভক্তরা। প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি পেয়েছে শাকিব-বুবলী জুটির শেষ সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’। সম্প্রতি চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। ফলে সেটির মুক্তিতে আর কোনো বাধা নেই। সেন্সর ছাড়পত্র পাওয়ার খবরটি নিশ্চিত করেছেন সিনেমার নির্মাতা তপু খান।

তপু খান বলেন, ‘আলহামদুলিল্লাহ, লিডার আরও একধাপ এগিয়ে গেল। সেন্সর বোর্ডের সদস্যরা ফোন করে প্রশংসা করেছেন। প্রথম ছবির আনকাট সেন্সর ও প্রশংসা পাওয়া সৌভাগ্যের।’

কবে নাগাদ প্রেক্ষাগৃহে আসছে ‘লিডার: আমিই বাংলাদেশ’? তপু খান জানান, ‘যেহেতু সেন্সর পেয়েছে, শিগগিরই মুক্তির বিষয়টি জানাবে প্রযোজনা সংস্থা।’

এদিকে এ খবরে বেজায় আনন্দিত শাকিব খানের ভক্তরা। কেননা অনেকদিন ধরেই তাদের প্রিয় তারকার নতুন কোনো প্রজেক্টের উল্লেখযোগ্য অগ্রগতি নেই। একের পর এক ঘোষণা এসেছে। কিন্তু সেগুলোর কাজ শুরু হয়নি। সেই হাহাকারে ‘লিডার’-এর ছাড়পত্র কিছুটা হলেও স্বস্তি দিল শাকিব-ভক্তদের।

প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে ‘লিডার: আমিই বাংলাদেশ’। এতে শাকিব-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতি, রিমু রেজা খন্দকার, সীমান্ত প্রমুখ।

২০১৬ সালে ঢাকাই সিনেমার সব থেকে প্রতিষ্ঠিত নায়ক শাকিব খানের হাত ধরে সিনেমায় পা দেন বুবলী। একের পর এক সিনেমায় জুটি বেঁধে হয়েছেন সফল, পেয়েছেন জনপ্রিয়তা। পর্দার সম্পর্কের বাইরে বাস্তবেও তারা পরস্পরের সঙ্গে জড়িয়ে যান। সেই সম্পর্ক প্রেম থেকে গড়িয়েছে দাম্পত্যে। এসেছে সন্তানও। যদিও সেসব সুখের গল্প এখন স্মৃতিময় অতীত। কেননা, শাকিব স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, বুবলী তার জীবনের বর্তমান কেউ নন। তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে গেছে।

প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে গোপনে বিয়ে করেছিলেন শাকিব খান। ২০২০ সালের ২১ মার্চ তাদের সংসারে আসে পুত্রসন্তান শেহজাদ খান বীর। এটিও গোপন ছিল। সব কিছুই প্রকাশ হয় গত ৩০ সেপ্টেম্বর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন