রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন অধরা খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ৫:০৬ পিএম

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউডের আলোচিত গ্ল্যামার গার্ল অধরা খান। মাতালখ্যাত এই নায়িকা এবার পর্দায় আসবেন বাটপার হয়ে। শফিক হাসানের পরিচালনায় ‘দ্য ফ্রড’ (বাটপার) নামক একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। লাবনী ফিল্মসের ব্যানারে নির্মাণাধীন ‘দ্য ফ্রড’ সিনেমাটি প্রযোজনা করছেন শারমিন ইসলাম। শরীফুল ইসলামের গল্পে সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে অধরা খান বলেন, ‘‘নতুন বছরের শুরু থেকেই সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সিনেমাটির গল্প খুব সুন্দর। আমার কাছে ভালো লেগেছে। আশা করছি, একটি ভাল সিনেমা হবে।’’

সিনেমার নির্মাতা শফিক হাসান বলেন, ‘দ্য ফ্রড’ সিনেমাটি নতুন বছরের শুরু থেকেই দেশ এবং দেশের বাহিরে শুটিং করবো। সুন্দর গল্প নিয়ে দেশীয় একটি সিনেমা হতে যাচ্ছে। শিল্পীদের ক্ষেত্রে বেশ কিছু চমক থাকছে। খুব শীঘ্রই অন্যান্য শিল্পী-কুশলীদেরকেও পরিচয় করিয়ে দিবো।

তবে ‘দ্য ফ্রড’ সিনেমাটিতে অধরার বিপরীতে কাকে নায়ক হিসেবে দেখা যাবে সে বিষয়ে নায়িকা বা নির্মাতার কেউ মুখ খোলেননি।

এদিকে ফেব্রুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে অধরা খান অভিনীত ‘সুলতানপুর’ সিনেমা। সেই সিনেমার প্রচারে ভালোভাবে সময় দিয়ে তারপর ‘দ্য ফ্রড’ সিনেমার কাজ শুরুর ইচ্ছা আছে বলে জানিয়েছেন অধরা। এছাড়াও নতুন বেশ কয়েকটা সিনেমায় কাজ করছেন তিনি।

উল্লেখ্য, এখন পর্যন্ত অধরা খানের তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। ২০১৬ সালে ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমা দিয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেও তার মুক্তি পাওয়া প্রথম সিনেমা ২০১৮ সালের ‘নায়ক’। অধরার ‘মাতাল’ ও ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমা দুটি মুক্তি পায় ২০১৮ ও ২০২১ সালে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন