রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে অনৈতিক সম্পর্কের জেরে এক যুবক খুন

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৯:২২ এএম

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফের হ্নীলা ইউনিয়নে অবস্থিত ২৪ নং রোহিঙ্গা ক্যাম্পে দুই যুবক যুবতীর অনৈতিক সম্পর্কের জেরে জনৈক মোঃ জুবাইর ( ২৮) নামক এক রোহিঙ্গা যুবক খুন হয়েছে।

শনিবার (৩১-ডিসেম্বর) টেকনাফের লেদা ক্যাম্পে উক্ত ঘটনা সংঘটিত হয়েছে বলে জানা যায়। নিহত জুবাইর ২৪ নং ক্যাম্পের সি ব্লকের ১০৪ নং শেডের হাকিম আলীর পুত্র।

নিহতের ভাই আবুল বশর জানান, গত শুক্রবার রাতে তার ভাইঝি রুনা আক্তার ও একই ক্যাম্পের কালা মিয়ার ছেলে সওকত উল্লাহ ক্যাম্পের অভ্যন্তরে টয়লেটে অনৈতিক কাজ করা অবস্থায় অন্যান্যরা দেখে ফেললে, টয়লেটের দরজা বাইর থেকে বন্ধ করে তাদের আটক করে। পরে ক্যাম্পের (তাদের ভাষায়) চেয়ারম্যান ও মেম্বারকে খবর দেয়। চেয়ারম্যান ও মেম্বার উক্ত ঘটনার উপযুক্ত বিচার করবে মর্মে তালা খুলে অবরুদ্ধ দু'জনকে মুক্ত করে। সকালে ঐ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের এক পর্যায়ে সওকাত উল্লাহ তার দলবল নিয়ে রুনা আক্তারের চাচা জুবাইর এর উপর উপর্যুপরি ছোরা দিয়ে আক্রমন করলে ঘটনাস্থলে সে ঢলে পড়ে। পরে অন্যান্যরা ধেয়াধরি করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার অনেক আগে তার মৃত্যু হয়েছে বলে জানান।

এ ব্যাপারে এপিবিএন-১৬ এর পুলিশ সুপার জামাল পাশা ক্যাম্পে খুনের ঘটনার সত্যতা স্বীকার করেন। দ্রুততম সময়ের মধ্যে অপরাধীদের আইনের আওতায় আনার জন্য কাজ করছেন বলেও তিনি জানান।

টেকনাফ মডেল থানার ওসি আবদুল হাকিম জানান, রোহিঙ্গা ক্যাম্পে খুনের ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। যথাযথ আইনী প্রক্রিয়ার মাধ্যমে অপরাধীদের আইনের আওতায় আনার জন্য কাজ করে যাচ্ছে টেকনাফ মডেল থানা পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন