শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চরভদ্রাসনে ব্যাবসায়ীর দুই লাখ টাকার সয়াবিন তেল চুরি

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৪:০৪ পিএম

ফরিদপুরের চরভদ্রাসনে একটি গোডাউনের সাটারের কয়রা ও সিসি ক্যামেরা ভেঙে সয়াবিন তেল চুরির ঘটনা ঘটেছে। রবিবার (১ জানুয়ারি) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে।

গোডাউনের মালিক দেওয়ান রহমত উল্লাহ(৪৭) জানান, গত রবিবার ভীর রাতে উপজেলা সদরের বালিয়া ডাঙ্গী(হিন্দু) গ্রামের রনজিতের মোড়ে আমার গোডাউন তালা দিয়ে আমি ও আমার দোকানের কর্মচারীরা বাড়িতে চলে আসি।

পরের দিন সোমবার সকালে আমি কলেজ মসজিদে নামাজ পড়ে গোডাউনে এসে গোডাউনের সাটারের কয়রা ভাঙা দেখতে পাই।

পরে গোডাউনের ভেতরে ঢুকে গোডাউনের মালামাল এলোমেলো দেখতে পাই।

এসময় গোডাউনে রাখা রুপচাঁদা কোম্পানির ৫ লিটারের ২শ' ২০ টি (পঞ্চান্ন কার্টুন) সয়াবিন তেলের বোতল চুরি হয়েছে দেখতে পাই। যার বাজার মূল্য আনুমানিক ২ লাখ টাকার উপরে বলে তিনি জানান।

এছাড়া, অজ্ঞাতনামা চোরেরা এসময় গোডাউনের নিরাপত্তার জন্য লাগানো বাইরে এবং ভেতরে লাগানো সিসি ক্যামেরা ভেঙ্গে গোডাউনের আশেপাশে ফেলে রেখে যায় বলে তিনি জানান।

তিনি আরো বলেন, গোডাউনে এতো টাকার মালামাল চুরির ঘটনায় আমি ব্যবসায়ীকভাবে ভিষনভাবে ক্ষতিগ্রস্ত ও সর্বশান্ত হয়ে পড়েছি এবং এঘটনা চরভদ্রাসন থানা পুলিশকে অবগত করেছি।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মন্ডল জানান, গোডাউনে চুরির ঘটনাটি জেনেছি এবং সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এঘটনায় তদন্ত করে জড়িতদের আটকের বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে বলে এই কর্মকর্তা জানান।

উল্লেখ্য, দুষ্কৃতকারীরা উক্ত ব্যবসায়ীর একই গোডাউন থেকে গত দেড়ঁ মাস আগেও একই কায়দায় কয়েক লাখ টাকার সয়াবিন তেল ও সিসি ক্যামেরা চুরি করে নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন