বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি ক্ষমতায় আসলে আজকের প্রধানমন্ত্রীকে বন্দী থাকতে হবে : সোহেল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৫:৫৫ পিএম

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন-নবী-খান সোহেল বলেছেন, বিএনপি ক্ষমতায় আসলে আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কারাগারে বন্দী থাকতে হবে। আমাদের নেত্রীকে তিনি যেমন দলীয় প্রোগামে থাকতে দিচ্ছেন না, ঠিক তেমনি উনিও থাকতে পারবেন না।

সোমবার (২ জানুয়ারি) দুপুরে বগুড়ায় ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নবাববাড়ী রোডে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রীকে হিটলারের সঙ্গে তুলনা করে হাবিব উন-নবী-খান সোহেল বলেন, রক্ষীবাহিনী পুলিশ আপনাদের রক্ষা করতে পারবে না। স্বাধীন দেশে যদি আমরা মিছিল-মিটিং করতে না পারি, তাহলে ইয়াহিয়া খান ও আপনাদের মধ্যে পার্থক্য কী? এরপর থেকে বিএনপির সব প্রোগ্রাম পল্টনের অফিসের সামনে হবে।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান। এতে বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য কাজী রফিকুল ইসলাম, গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুন্নবী সালাম ও জাহিদুল ইসলাম হেলাল উপস্থিত ছিলেন। এর আগে ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়া শহরের আলতাফুনেচ্ছা খেলার মাঠ থেকে র‍্যালি বের করা হয়। র‍্যালিটি নবাববাড়ী রোডে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে ছাত্র সমাবেশে মিলিত হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন