শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

আমিরাতে মাওলানা রমজান আলী স্মৃতি সংসদের বর্ষপূর্তি ও নববর্ষ উদযাপন

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন, | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৭:৪৮ পিএম

আমিরাতে মাওলানা রমজান আলী স্মৃতি সংসদের ৫ম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি ও নেতৃবৃন্দ। ছবি-ছালাহউদ্দিন


আরব আমিরাতে চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার সত্তারকূল হযরত মাওলানা রমজান আলী স্মৃতি সংসদ প্রবাসী শাখার ৫ম বর্ষপূর্তি ও ইংরেজি নববর্ষ উপলক্ষে পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গত রোববার দুবাইয়ের মুশরিফ পার্কে দিনব্যাপী খেলাধুলা, খানাপিনা, আলোচনা সভা, রেফেল ড্র ও পুরস্কার বিতরণসহ নানা আয়োজনে পুরো অনুষ্ঠানটি হয়ে ওঠে জাঁকজমকপূর্ণ। অনুষ্ঠানে আমিরাতের বিভিন্ন প্রান্ত থেকে স্মৃতি সংসদের কর্মকর্তা, সদস্য এবং আমিরাতে অবস্থানরত একই এলাকার প্রবাসীদের সরব উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমিরাতের আল নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব ন,আ,ম বদরুদ্দীন।
সংগঠনের সভাপতি ও আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি ( প্রসাস )-এর সাধারণ সম্পাদক এম আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনা সভা, রেফেল ড্র ও পুরস্কার বিতরন পর্ব পরিচালনা করেন সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ আজমখান ও সাধারণ
সম্পাদক ইন্জিনিয়ার মোহাম্মদ শাহাজাহান।
হামীম আবদুল্লাহর কুরআন তেলোওয়াতের পর অনুষ্ঠানে ইসলামী কুইজ পরিচালনা করেন সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ ইয়াছিন।
অনুষ্ঠানে খেলাধুলাসহ অন্যান্য ইভেন্টগুলো পরিচালনা করেন যথাক্রমে মোহাম্মদ নাজিম উদ্দিন, মোহাম্মদ রফিক, সোহেল চৌধুরী, দুলাল চৌধুরী,মোহাম্মদ এরশাদ, মোহাম্মদ গিয়াস উদ্দিন, মোহাম্মদ মোজাম্মেল, মোহাস্মদ আলমগীর, আলিমুজ্জান, মোহাম্মদ জাগের প্রমুখ।
আয়োজকরা বলেন, ব্যস্ত প্রবাস জীবনে কাজের এক গেয়েমী দূর করে নিজ এলাকার সকল প্রবাসীদের একত্রিত করে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ বা অটুট রাখতেই মূলতঃ এ আয়োজন।
অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।
উল্লেখ্য, অনুষ্ঠানে রেফেল ড্র-এর বিজয়ী রিমন ও শামিমা আকতার আল-নুর ফাউন্ডেশনর সৌজন্যে ওমরা প্যাকেজে ওমরা হজ্ব করতে পারবেন বলে জানানো হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন