শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় সাংবাদিকের ওপর হামলা মামালার আসামী সেকান্দার গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২৩, ৪:৫৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় পেশাগত দায়িত্ব পালন করার সময় সাংবাদিক জামাল হোসেন আকনের ওপর হামলা মামালার আসামী সন্ত্রাসী সেকান্দার বেপারী (৪৫) কে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঠবাড়িয়া থানার এস.আই নূর আমীন ও এ.এস.আই হুমাযূন কবির সুমন অভিযান চালিয়ে পৌর শহর থেকে তাকে গ্রেফতার করেন। সেকান্দার পৌরসভার ১ নং ওয়ার্ডের সত্তার বেপারীর ছেলে। সাংবাদিক জামাল হোসেন আকন দৈনিক আমার সংবাদ, এশিয়ান টিভি এর মঠবাড়িয়া প্রতিনিধি। তিনি মঠবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতির দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য, গত ৭ নভেম্বর সোমবার দুপুরে সেকান্দার ও তার সন্ত্রাসী বাহিনীরা প্রতিবেশী ইব্রাহীমের বসত ঘরের সামনে জমি দখল করে ঘর উত্তোলনের সময় সাংবাদিক জামাল ও সোহেল পেশাগত দায়িত্ব পালনে ঘটনাস্থলে যান। এতে ক্ষিপ্ত হয়ে এলাকার চিহ্নিত সন্ত্রাসী রত্তন, সেকান্দার, কালাম, মনু বেপারীসহ অজ্ঞাত ২/৩ জন সন্ত্রাসী সাংবাদিক জামালের ওপর হামলা চালায়। এ ঘটনায় জামাল হোসেন আকন ওই দিনই বাদি হয়ে মঠবাড়িয়া থানায় অভিযোগ করেন।
মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, গ্রেফতারকৃত সেকান্দারকে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন