শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চলতি বছরেই মা হবেন দীপিকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৯:৫৯ এএম

‘পাঠান’ সিনেমায় গেরুয়া রঙের বিকিনি পরে বিতর্কের তুঙ্গে রয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) ছিল এ অভিনেত্রীর জন্মদিন। বিশেষ এই দিনে গুঞ্জন উঠে, চলতি বছরে মা হবেন দীপিকা। অনেক অনুরাগীদের মতে এই বছর দীপিকা ও রণবীর সিং এর ঘরে নতুন সদস্য আসা উচিত। গত বছর আলিয়া ভাট এবং সোনম কাপুর মা হয়েছেন। তাই অনুরাগীদের একাংশ এ বার দীপিকার থেকে সুখবরের আশায় দিন গুনছেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মুম্বাইয়ের একজন খ্যাতনামা জ্যোতিষী দীপিকার খুব ভক্ত। দীপিকার জন্মদিনে তার কোষ্ঠি বিচার করে জানিয়েছেন, চলতি বছরের শেষে মা হবেন দীপিকা পাড়ুকোন। তারপর দীপিকার মা হতে যাওয়ার খবর বলিপাড়ায় ভেসে বেড়াচ্ছে। তবে এখন পর্যন্ত এ নিয়ে কোনোরকম মন্তব্য করেননি দীপিকা। এ অভিনেত্রীর ঘনিষ্ঠমহল বলছেন, আপাতত ক্যারিয়ারে মন দিতে চান দীপিকা।

বলিউডের আলোচিত তারকা জুটি দীপিকা পাড়ুকোন-রণবীর সিং। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন তারা। একই বছরের ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে দক্ষিণ ভারতীয় ও শিখ রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই জুটি। বিয়ের পর দীপিকার একাধিকবার মা হতে যাওয়ার গুঞ্জন উঠেছে।

দীপিকার পরবর্তী সিনেমা ‘পাঠান’। এতে শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। এই সিনেমার ‘বেশরম রং’ গানে দীপিকার পোশাক নিয়ে চলছে বিতর্ক। শেষ পর্যন্ত সিনেমাটিতে গানটি থাকলেও দুই দৃশ্য কর্তনের নির্দেশ দিয়েছে ভারতের সেন্সর বোর্ড।

তবে পোশাক নিয়ে এই প্রথম নয়, আগেও নানা সময়ে দীপিকাকে নিয়ে বিতর্ক হয়েছে। ২০২২ সালের শুরুর দিকে মুক্তি পেয়েছিল দীপিকা অভিনীত ছবি ‘গেহরাইয়াঁ’। এই সিনেমাতেও দীপিকার পোশাক নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছিল

‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। সিনেমাটির অন্যান্য চরিত্রে দেখা যাবে— ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে। আগামী ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন