মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তারেক-জোবাইদার সম্পত্তি ক্রোকের প্রতিবাদে খুলনায় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ-সমাবেশ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৭:১০ পিএম



বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা: জোবাইদা রহমানের সম্পত্তি ক্রোকের প্রতিবাদে খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক দল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।
আজ শনিবার দুপুরে নগরীর পিকচার প্যালেস মোড় থেকে স্বেচ্ছাসেবক দল নগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম শাহীন ও জেলা সাধারণ সম্পাদক আতাউর রহমান রুনুর এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তারা বলেন সরকার দিশেহারা হয়ে, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের মহানায়ক, ভবিষ্যত বাংলাদেশের কর্ণধার, দেশনায়ক তারেক রহমানের প্রতি ঈর্ষান্বিত হয়ে এই অবৈধ রায় ঘোষণা করিয়েছে।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ওয়াহিদুজ্জামান হাওলাদার, ইউসুফ মোল্যা,নাসির উদ্দিন, হেলাল ফরাজি, সাইফুল ইসলাম মল্লিক,জাহিদুল ইসলাম বাচ্চু, কামরুল ইসলাম, আজিজুল ইসলাম, এ্যাড. এস্কেন্দার মির্জা, মোঃ ছাব্বির হোসেন রানা, মোঃ মনির খান, দেলোয়ার হোসেন, লাবু শ্বিাস, আলাউদ্দিন তালুকদার, শেখ বিল্লাল হোসেন, এমদাদ মোড়ল, মেহেদী হাসান মামুন, নাইম হাসিব, মিজান সরদার প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন