সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে শাহরুখপুত্র আরিয়ানের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৯:০৪ পিএম

শাহরুখপুত্র আরিয়ান খানকে নিয়ে বছরজুড়ে আলোচনা লেগেই থাকে। এই যেমন গত বছর মাদক মামলা, অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্ক, মদের ব্যবসা নিয়ে আলোচনায় ছিলেন। তেমনি এবারের বছরের শুরুতে নোরা ফাতেহির সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যেই ভাইরাল হলো পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে ছবি। পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খানের সঙ্গে আরিয়ান খানের ভাইরাল হওয়া ছবিতে অনেকে খুঁজে পাচ্ছেন অন্য ইঙ্গিত।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, নতুন বছর বরণে বর্তমানে দুবাই আছেন করণ জোহর, সুহানা খান, আরিয়ান খান, নোরা ফাতেহিসহ একাধিক বলিউড তারকা। সেখানে এক পার্টিতে নোরার সঙ্গে আরিয়ানের ছবি এই দুজনের প্রেমের খবরকে চাউর করে। নেটিজেনরা বলছেন, পাকিস্তানি অভিনেত্রীর সাথে আরিয়ানের ঘনিষ্টতা রয়েছে। তাদের ডেটিংয়ের গুঞ্জনও তুলতে শুরু করেছেন অনেকে।

এদিকে সাদিয়া-আরিয়ান প্রেমের খবর ছড়ায় আরও দুটি ছবি। পার্টিতে আরিয়ান-সাদিয়ার যুগল ছবি তো ভাইরাল হয়েছেই, সাদিয়া নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ‘স্টোরি’তে আরিয়ানের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেন। ওই ছবির ক্যাপশনে সাদিয়া লিখেছিলেন, “নতুন বছর শুরুর আগে।” ছবিতে কালো পোশাক পরা সাদিয়ার গায়ে গা ঠেকিয়ে কালো ওভারকোটে আরিয়ানকে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

পাকিস্তানের টেলিভিশনে কয়েকটি সিরিয়ালে কাজ করা অভিনেত্রী বয়সী সাদিয়া খান। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী ‘ইমান-এ খুদা’ ও ‘মুহাব্বাতে’ অভিনয় করে প্রশংসিত হন। তাকে সর্বশেষ ২০১৯ সালে টিভি মো ‘মরিয়ম পেরিয়েরা’তে দেখা গেছে। আর মাদককাণ্ডে ব্যাপক আলোচিত ২৫ বছর বয়সী আরিয়ান বলিউডের ফিল্ম জগতে পা রাখতে চলেছেন নির্মাতা হিসেবে। এছাড়াও ‘ভদকা’ ব্যবসাও শুরু করেছেন শাহরুখপুত্র, খুলেছেন “ডি’য়াভল” নামে নিজস্ব ব্র্যান্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন