সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইদহে শ্রমিককে হত্যাচেষ্টার মামলার আসামী গ্রেফতারের দাবিতে বিক্ষোভ, ৭২ ঘন্টার আল্টিমেটাম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ৪:০৮ পিএম

ঝিনাইদহে শ্রমিককে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা মামলার আসামী গ্রেফতারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে শহরের চুয়াডাঙ্গা বাসস্টান্ডে শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।
এতে বক্তব্য রাখেন জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ওয়ালিউর রহমান খাঁন, কার্যকরী সভাপতি আবু সাঈদ, সহ-সভাপতি আমির ফয়সাল মহব্বত, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক চুন্নু মিয়াসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এসময় বক্তরা বলেন, শনিবার দুপুরে বাদশা মিয়া নামের এক শ্রমিককে ছুরিকাঘাত করার ঘটনায় মামলা দায়েরের একদিন পার হলেও কোন আসামী গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাই আগামী ৭২ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করা না হলে ঝিনাইদহে সকল শ্রমিকরা কর্মবিরতি পালন করতে বাধ্য হবে।
উল্লেখ্য, গত শনিবার দুপুরে জেলা বাস-মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের পাশে কয়েকজন মাইক্রোবাস শ্রমিক বসে ছিল। হঠাৎ শহরের পাগলা কানাই এলাকার মতিনের নেতৃত্বে বেশ কয়েকজন এসে অর্তকিত তাদের উপর হামলা চালায়। এসময় মাইক্রোবাস পরিচালনা কমিটির সাধারন সম্পাদক বাদশা মিয়াকে ছুরিকাঘাত করে মারাত্মভাবে যখম করা হয়। এ ঘটনায় বাদশা মিয়া বাদী হয়ে আব্দুল মতিন, সাইফুল ইসলাম, আসলাম মিয়া, ছোট হোসেন, তৌফিক হোসেন ও রাশেদ হোসেনসহ ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামী করে সদর থানায় মামলা দায়ের করে।
ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, মামলার আসামীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। দ্রুতই আসামীদের গ্রেফতার করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন