শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরলেন রিচি সোলায়মান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ১০:০৬ এএম

বাংলা নাটকের জনপ্রিয় মুখ রিচি সোলায়মান। পরিবার নিয়ে থিতু হয়েছেন বিদেশে। এর মধ্যে নিয়মিত অভিনয় করে গেছেন। তবে গত কয়েক বছর ধরে তাকে খুব একটা দেখা যায়নি নাটকে। দীর্ঘ বিরতি ভেঙে এই অভিনেত্রী আবারো অভিনয়ে ফিরেছেন । সম্প্রতি মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ পরিচালিত নাটক ‘মৎস্য কন্যা’র শুটিংয়ে অংশ নেওয়ার মাধ্যমে অভিনয়ে ফিরলেন রিচি সোলায়মান।

এ প্রসঙ্গে রিচি সোলায়মান বলেন, ‘নাটকে ফিরলাম, এক অসাধারণ গল্পে কাজ করলাম। ‘মৎস্য কন্যা’ মূলত সমুদ্র উপকূলে জীবন জীবিকার তাগিদে সংগ্রাম করা এক মেয়ের গল্প। ’

নির্মাতা মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ বলেন, ‘এ ধরণের গল্প নিয়ে কাজ করা একটু চ্যালেঞ্জিং হলেও রোমাঞ্চকর। পরিবেশের উপর নানা অত্যাচারে জীব ও বৈচিত্র্যে নানান পরিবর্তনের দায় এবং ভুক্তভোগী হতে হয় নারীদের এমন গল্প নিয়েই নির্মাণ করেছি গল্পটি।’

মৎস্য কন্যা মূলত সমুদ্র উপকূলে জীবন জীবিকার তাগিদে সংগ্রাম করা এক মেয়ের গল্প। রিচি সোলায়মান ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাবরিন আজাদ, সাদ্দাম মাল এবং সৈকত সিদ্দিক। এটি প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল। খুব শিগগির দর্শক ফিকশনটি দেখতে পাবেন।

উল্লেখ্য, নব্বই দশক থেকে দর্শকদের মনে মুগ্ধতা ছড়িয়ে আসা এই অভিনেত্রী বিয়ের পর থেকেই যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। প্রতি বছর একবার করে হলেও দেশে আসেন রিচি। তিনি ৪০টিরও বেশি টেলিভিশন ধারাবাহিক নাটকে কাজ কাজ করেছেন। ২০১৫ সাল পর্যন্ত সোলাইমান অনেক বিখ্যাত টেলিফিল্ম, নাটক, সিরিয়াল, টিভি বিজ্ঞাপনে কাজ করেন। বড় পর্দায় তার অভিষেক ঘটে শাহনেওয়াজ কাকলী পরিচালিত নীরব প্রেম চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন