শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখর রিহ্যাব মেলা

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখর ছিল রিহ্যাব ফেয়ারের তৃতীয় দিন। তৃতীয় দিন ছুটির দিন হওয়ায় অন্য দুই দিনের তুলনায় ক্রেতা সমাগম ছিল অনেক বেশি। স্বপ্নীল আবাসন সবুজ দেশ লাল-সবুজের বাংলাদেশ এই সেøাগানকে প্রতিপাদ্য করে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে পাঁচ দিনের রিহ্যাব ফেয়ার-২০১৬।
রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এই মেলার আয়োজন করে। এবারের মেলায় ১৭৫টি স্টল রয়েছে। এবার খোলামেলা পরিবেশে দর্শক-ক্রেতারা বেশি করে যাচাই-বাছাই করার সুযোগ পেয়েছেন। ছোট-বড় সব ধরনের ডেভেলপারই ক্রেতাদের কাছ  থেকে সাড়া পাচ্ছেন। ক্রেতাদের আকৃষ্ট করতে এবার রিয়েল এস্টেট প্রতিষ্ঠানগুলো বিভিন্ন হারে মূল্যছাড় দিয়েছে। একই সঙ্গে অনেক প্রতিষ্ঠান নানা ধরনের উপহারও দিয়েছে। মেলায় ক্রেতা-গ্রাহকদের ঋণসুবিধা দিতে গৃহায়ণ খাতে ঋণ প্রদানকারী আর্থিক প্রতিষ্ঠান ও ব্যাংক অংশ নেয়ায় ক্রেতাদের জন্য বাড়তি সুবিধা হয়েছে।
এবারের মেলায় প্রতিদিন রাত ৯টায় এন্ট্রি টিকিটের উপর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হচ্ছে।  
প্রথম দিনের র‌্যাফেল ড্রয়ের ছয়জন বিজয়ীর মাঝে দুপুর ১২ টায় পুরস্কার তুলে দেন ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মো: শাকিল কামাল চৌধুরী। প্রথম পুরস্কার একটি এলইডি টিভি, দ্বিতীয় পুরস্কার ডিপ ফ্রিজ, তৃতীয় পুরস্কার মোবাইল, চতুর্থ পুরস্কার ট্যাব, পঞ্চম পুরস্কার একটি ইলেকট্রিক ওভেন এবং একটি বিশেষ পুরস্কার কক্সবাজারে হোটেল কক্সটুডেটে দুই রাত তিন দিন থাকার ব্যবস্থা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন